1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শিশুশিল্পী আরিয়ানের জন্মদিন আজ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

শিশুশিল্পী আরিয়ানের জন্মদিন আজ

রেজা শাহীন:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৯০ বার

শিশুশিল্পী আরিয়ান রহমান। সবার কাছে যিনি আরিয়ান নামে পরিচিত। আজ অারিয়ানের ১২ তম জন্মদিন। ২০১০ সালের ৬ জুলাই আরিয়ান ঢাকায় জন্মগ্রহণ করেন।

অভিনয়, নাচ, গান ছড়াও তার অনেক প্রতিভা রয়েছে তার। আরিয়ানের সমস্ত স্বপ্ন এবং অহংকার তাঁর মাকে ঘীরে। মায়ের অনুপ্রেরণা তাকে বড় হওয়ার স্বপ্ন দেখায়। আরিয়ান বর্তমানে জুনিয়র ল্যাবরেটরি হাই স্কুলে ৫ম শ্রেণিতে পড়ছে।

২০১৮ সালে ট্রাস্ট ব্যাংকের ‘টি-ক্যাশ’ বিজ্ঞাপনের মধ্যে তার মিডিয়ায় যাত্রা শুরু হয়। এটি পরিচালনা করেন মোহাম্মদ মোর্শেদ। তারপর একের পর এক টিভিস, ফটোশুট করতে থাকেন।

অারিয়ান অভিনীত উল্লেখযোগ্য নাটক গুলো হলো
ভালোবাসার স্পিড ব্রেকার, স্টোরি অব লাভ, মাহে রমজান, চোর পুলিশ খেলা, ম্যাড বয়। নাটক ছাড়াও অারিয়ান বেশ কিছু টিভিসি করে প্রশংসিত হয়েছে। ‘অামি বাবা হতে চাই’ নামের একটি সিনেমাতেও অারিয়ান অভিনয় করেছে।

আরিয়ান বড় হয়ে ডাক্তার হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে চায়। বাংলাদেশেকে রিপ্রেন্ট করতে চায়। সবার কাছে দোয়া চেয়েছে সে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম