1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগর নতুন করে ১৬ জন করোনা শনাক্ত শতকরা হার ৩৭ ভাগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

শ্রীনগর নতুন করে ১৬ জন করোনা শনাক্ত শতকরা হার ৩৭ ভাগ

আব্দুর রকিব, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৫৮৩ বার

শ্রীনগর নতুন কর ১৬ জনর করানা শনাক্ত হয়ছ। এদর মধ্য ১০ জন পুরুষ ও ৬ জন নারী। ৪৩টি নমুনা পরীক্ষায় শনিবার আক্রাÍর এই সংখ্যা পাওয়া গছ। শতকরা হিসাব এই হার ৩৭.২০ ভাগ। এনিয় শ্রীনগর উপজলায় মাট ৭২৪ জনর করানা শনাক্ত হলা। তাদর মধ্য সুস্য হয়ছন ৬১২ জন ও মত ৭ জন।

শ্রীনগর উপজলা স্বাস্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রজাউল হক জানান,নতুন শনাক্তদর মধ্য শ্রীনগর, জশুরগাও,সাদারদিয়া,সিংপাড়া,কুশরীপাড়া, কয়টখালী, ষালঘর,হঁাসাড়া,বাড়খালী ও রাঢ়িখালর ১ জন কর পুরুষ এবং সাদারদিয়া,আটপাড়া, ফইনপুর, শ্রীনগর, দামলা ও মথুরাপাড়া গ্রামর ১ জন কর নারী রয়ছন। তিনি সকলক স্বাস্য বিধি মন করানা ভাইরাস থক দুর থাকার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম