1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সরকারের উদাসীনতায় করোনায় জনজীবন বিপন্ন: জাকির হোসেন উজ্জ্বল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

সরকারের উদাসীনতায় করোনায় জনজীবন বিপন্ন: জাকির হোসেন উজ্জ্বল

জ্যেষ্ঠ প্রতিবেদক | মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার ||
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ২৭৮ বার

ঈদুল আযহা উপলক্ষে মৌলভীবাজার জেলা, বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, ছাত্রদল, দলের অঙ্গ সহযোগী সংগঠনসহ সকল স্তরের নেতাকর্মীকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ( সিলেট বিভাগ -)।

‘সরকারের উদাসীনতা ও অযোগ্যতার কারণেই করোনা সংক্রমণে জনজীবন বিপন্ন’ বলে মন্তব্য করেছেন মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জ্বল ।

উজ্জ্বল বলেন, ‘বাংলাদেশে এই মুহূর্তে এই সরকারের উদাসীনতা ও অযোগ্যতার কারণে জনগণের জীবন বিপন্ন হয়ে পড়েছে। আমরা আজ পবিত্র ঈদুল আযহা’র নামাজ আদায় করে পরম করুণাময় আল্লাহতায়ালার কাছে এই দোয়া করেছি যে, তিনি যেন এই ভয়াবহ মহামারি যা সারাবিশ্বে সমগ্র মানবজাতিকে বিপন্ন করে ফেলেছে তা থেকে রক্ষা করেন। আল্লাহতায়ালা যেন এই দেশের মানুষকে ক্ষমা করেন এবং এই ভয়াবহ মহামারি থেকে তাদের মুক্ত করেন।’

ঈদ উদযাপন প্রসঙ্গ টেনে জাকির হোসেন উজ্জ্বল বলেন, ‘এমন একটা সময় আমরা ঈদুল আযহা উদযাপন করছি, যখন আমাদের দলের চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া যিনি সারাজীবন ত্যাগস্বীকার করে এদেশের মানুষের কল্যাণের জন্য কাজ করেছেন, গণতন্ত্রের জন্য কাজ করেছেন তিনি আজ কারারুদ্ধ হয়ে আছেন অসুস্থাবস্থায়। আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান তিনি দেশান্তরী হয়ে নির্বাসিত অবস্থায় আছেন।’
ইনশাআল্লাহ আঁধার কেটে জ্যোছনার আলো ফুটিয়ে অতি শিঘ্রই তারেক রহমান দেশে ফিরে আসবেন ।

জাতীয়তাবাদী যুবদল মৌলভীবাজার জেলা, প্রতিটি উপজেলা, পৌর, ইউনিট কমিটি, বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, ছাত্রদল, ও জেলায় বিএনপির সকল অঙ্গ সহযোগী সংগঠন এবং দেশবাসীসহ বিশ্বের সকল মুসলিমকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ( সিলেট বিভাগ -) জাকির হোসেন উজ্জ্বল ।

গতকাল বুধবার ( ২১ জুলাই-) সন্ধ্যায় মৌলভীবাজার শহরের নিজ বাসভবন থেকে গণমাধ্যমে পাঠানো শুভেচ্ছা বাণীতে জাকির হোসেন উজ্জ্বল বলেন, আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা।
মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালবাসা, অবিচল আনুগত্য ও আকুণ্ঠ আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়।

উজ্জ্বল তিনি আরও বলেন, ব্যক্তি ও সমাজ জীবনে কোরবানির শিক্ষা সঠিকভাবে কাজে লাগাতে পারলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে।

জাকির হোসেন উজ্জ্বল বলেন, পবিত্র ঈদুল আযহা একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে।

মহান ত্যাগের মহিমায় সকলকে প্রাণঘাতী মহামারি করোনাভাইরাস প্রতিরোধে নির্দেশনাগুলো মেনে নিজে সুস্থ থাকতে এবং সবাইকে সুস্থ রাখতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল আযহা উদযাপনের আহ্বান জানান মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জ্বল ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম