1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৌদি আরবের সাথে মিল রেখে ধর্মপাশায় ঈদ উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

সৌদি আরবের সাথে মিল রেখে ধর্মপাশায় ঈদ উদযাপন

মহি উদ্দিন আরিফ, ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৪৫ বার

সুনামগঞ্জের ধর্মপাশায় সৌদি আরবের সাথে মিল রেখে ধর্মপাশা সদর ইউনিয়নের দুটি গ্রামে ঈদুল আজহা উদযাপন করা হয়েছে। সদর ইউনিয়নের দশধরি গ্রামের বাসিন্দা ও সুরেশ্বর দরবার শরিফার খলিফা মো. একলাস মিয়ার বাড়িতে মঙ্গলবার সকাল ৯টায় ঈদুল আজহার নামাজ অনুষ্ঠিত হয়। সুরেশ্বর দরবার শরিফের ভক্তবৃন্দ দীর্ঘ চব্বিশ বছর ধরে খলিফা মো. একলাস মিয়ার বাড়িতে সৌদি আরবের সাথে মিল রেখে ঈদের নামাজ আদায় করে আসছে। এদিকে ধর্মপাশা উত্তরপাড়া গ্রামে মো. জুলহাস মিয়ার বাড়িতে একই সময়ে আরো একটি ঈদুল আজহার নামাজ অনুষ্ঠিত হয়েছে।
সুরেশ্বর দরবার শরিফের খলিফা মো. একলাস মিয়া বলেন, ‘আমি সুরেশ্বর দরবার শরিফের হুজুরের কাছে মুরিদ হয়েছি চল্লিশ বছর চলে। আমার খেলফতের বয়স ছব্বিশ বছর। আর সেই সময় থেকেই সৌদি আরবের সাথে মিল রেখে আমরা ঈদ উদযাপন করছি।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম