1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে ইয়াবাসহ চিহিৃত মাদক ব্যবসায়ী হিরণ মিয়াকে আটক করেছে র‌্যাব - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

চৌদ্দগ্রামে ইয়াবাসহ চিহিৃত মাদক ব্যবসায়ী হিরণ মিয়াকে আটক করেছে র‌্যাব

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৮৩ বার

কুমিল্লার চৌদ্দগ্রামের চান্দুল এলাকায় অভিযান চালিয়ে ১৯০ পিছ ইয়াবা ট্যাবলেট, নগদ ৫৫ হাজার ৪’শ টাকা ও ২ টি মোবাইল সেটসহ চিহিৃত মাদক ব্যবসায়ী হিরণ মিয়াকে আটক করেছে র‌্যাব। আটককৃত হিরণ মিয়া কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার লালনগর গ্রামের মৃত মকবুল আহম্মেদের পুত্র। মঙ্গলবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় র‌্যাবের একটি আভিযানিক টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের চান্দুল এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ১৯০ পিছ ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী হিরণ মিয়াকে আটক করা হয়। র‌্যাবের অনুসন্ধান ও প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী হিরণ মিয়া জানায়, সে দীর্ঘদিন যাবৎ চৌদ্দগ্রামসহ কুমিল্লার বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম