1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে কিল ঘুষিতে বৃদ্ধের মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

লালমনিরহাটে কিল ঘুষিতে বৃদ্ধের মৃত্যু

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার, লালমনিরহাট
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১২৫ বার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নে জমি-সংক্রান্ত বিরোধের জেরে এক নারীর কিল-ঘুষিতে আবুল কালাম আজাদ (৬২) নামের এক ব্যক্তি মারা গেছেন বলে জানা গেছে। মঙ্গলবার ২৭ জুলাই তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাত হোসেন। নিহত আবুল কালাম আজাদ উপজেলার বৈরাতী গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। স্থানীয়রা জানান, মৃত মহির উদ্দিনের ছেলে মেহের আলী (৫৫) ও চাচাতো ভাই আবুল কালাম আজাদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার সকালে আবুল কালাম আজাদের বাড়ির পূর্ব পাশে সেই জমিজমার বিষয়কে কেন্দ্র করে অতর্কিতভাবে মেহের আলীর পক্ষে সাগর মিয়া, রুবি বেগম, আকলিমা বেগমসহ কয়েকজন আবুল কালাম আজাদের উপর হামলা করেন। এ সময় রুবি বেগম, আকলিমা বেগমসহ কয়কজন নারীর কিল-ঘুষি মারলে গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেবব্রত কুমার রায় জানান, হাসপাতালে আসার আগেই আবুল কালাম আজাদের মৃত্যু হয়েছে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে পরিবারের কেউ অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম