1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় ২০০ লিটার চোলাই মদ সহ আটক ১ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

আনোয়ারায় ২০০ লিটার চোলাই মদ সহ আটক ১

বদরুল হক ;
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৪৬ বার

আনোয়ারা উপজেলায় বিশেষ অভিযানে ২০০ লিটার চোলাই মদ সহ আরিফ (২২) নামের এক মাদক কারবারীকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ।

শনিবার (২১ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার ১নং বৈরাগ ইউনিয়নের ওমর পাড়া জামে মসজিদের সামনে তিন রাস্তার মোড় থেকে তাকে আটক করা হয়। এই সময় তার মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিএনজিও জব্দ করা হয়। জানা যায়, আটককৃত আরিফ উপজেলার ৮নং চাতরী ইউনিয়নের উত্তর চাতরীর জাফর আহমেদের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সৈয়দ ওমর বলেন, গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে আরিফ নামে এক যুবককে চোলাই মদ সহ গ্রেফতার করা হয়েছে। জানা যায় সে দীর্ঘ দিন ধরে কৌশলে বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে মাদক ব্যাবসার সাথে জড়িত, এই বিষয়ে তার বিরূদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম