1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় পাওনা টাকা আদায়ে নারীর চুল কর্তন, থানায় মামলা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

আশুলিয়ায় পাওনা টাকা আদায়ে নারীর চুল কর্তন, থানায় মামলা

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১৩০ বার

আশুলিয়ায় ঘোষবাগে পাওনা টাকা না পাওয়ায় নারীর চুল কেটে দিলো অপর এক নারী মুদি দোকানি। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত নারী লাকী বেগম নামের ঐ মুদি দোকানিকে।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার এস আই ইউনুস আলী বিষয়টি এ প্রতিবেদককে নিশ্চিত করেন। এর আগে সকালে ভুক্তভোগী ঐ নারী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় আটক লাকী বেগমকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

স্হানীয় সুত্রে জানা যায় গ্রেফতারকৃত লাকী বেগম (৩০) পটুয়াখালী জেলার ইন্দুরকানি থানার কালাইয়া গ্রামের জাকির হোসেনের স্ত্রী। সে বর্তমানে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় বসবাস করে ও মুদি দোকান দিয়েছেন।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই শফিউল্লাহ জানান, গতরাতে খবর পেয়ে ভুক্তভোগী নারীকে নিয়ে ঘটনাস্থলে যাই। অভিযুক্ত নারী বিষয়টি অস্বীকার করার এক পর্যায়ে উল্টো পুলিশকে নিয়ে কটু কথা বলে। পরে স্থানীয় রাজনৈতিক ব্যক্তি মজিবুর রহমান নামে একজন ঘটনাস্থলে এসে অভিযুক্ত নারীর পক্ষ নেয়ার চেষ্টা করে। বিষয়টি উধ্বর্তন কর্মকর্তাদের জানালে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে আসলে ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী আশুলিয়ার ঘোষবাগ এলাকায় বসবাস করেআসছিলেন । পাশ্ববর্তী মুদি দোকানি লাকী বেগমের কাছ থেকে প্রয়োজনীয় সদাই কিনতেন। এক সময় দোকানে প্রায় ১০ হাজার টাকা বকেয়া হয়ে যায় । চাকরি না থাকায় ভুক্তভোগী নারী টাকা পরিশোধ করতে পারছিলো না। এ অবস্থায় গত ১৯ আগস্ট চাকরির জন্য নরসিংহপুরে একটি কারখানার সামনে দাড়িয়ে ছিলো। এ অবস্থায় অভিযুক্ত লাকী বেগম তাকে ডেকে দোকানে নিয়ে বকেয়া টাকার জন্য চাপ দেয়। ভুক্তভোগী নারী টাকা পরিশোধের জন্য সময় চাইলে তাকে গালিগালাজ ও মারধর করতে শুরু করে। এক পর্যায়ে ধারালো কেচি দিয়ে ভুক্তভোগীর নারীর মাথার চুল কেটে দেয়।

ভুক্তভোগী নারী ভয়ে এতোদিন কাউকে কিছু বলেনি । পরে স্বজনদের সাথে পরামর্শ করে আজ শুক্রবার সকালে বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ইউনুছ আলী, গ্রেফতারকৃত নারীকে আদালতে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে বলে এ প্রতিবেদককে জানিয়েছেন তিনি ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম