1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় পাওনা টাকা আদায়ে নারীর চুল কর্তন, থানায় মামলা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রোগ্রামে হঠাৎ অসুস্থ চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানকে বিশ্রামে থাকতে বললেন চিকিৎসক আনোয়ারায় ৪ ইয়াবা কারবারী আটক সাংবাদিকের স্ত্রীর সাথে সৎ মায়ের ঝগড়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল মাগুরায় অধিনায়ক আকবর হোসেন স্মৃতি পরিষদের ছড়ি বিতরণ সাংবাদিক রাসেল খানের শশুরের ইন্তেকাল মীরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আলহাজ্ব সেলিম উদ্দিন রাউজানে ২২০ বোতল ফেন্সিডিল ও তিন কেজি ৬ শত গ্রাম গাঁজাসহ ৩ যুবককে আটক চৌদ্দগ্রামে গাঁজাসহ বৃদ্ধ আটক মনোহরগঞ্জে বাস- ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪জন নিহত ‘সাংবাদিকদের মনে ভয়ভীতি সৃষ্টি করতেই ১১ নেতার ব্যাংক হিসাব তলব’

আশুলিয়ায় পাওনা টাকা আদায়ে নারীর চুল কর্তন, থানায় মামলা

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১৯ বার

আশুলিয়ায় ঘোষবাগে পাওনা টাকা না পাওয়ায় নারীর চুল কেটে দিলো অপর এক নারী মুদি দোকানি। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত নারী লাকী বেগম নামের ঐ মুদি দোকানিকে।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার এস আই ইউনুস আলী বিষয়টি এ প্রতিবেদককে নিশ্চিত করেন। এর আগে সকালে ভুক্তভোগী ঐ নারী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় আটক লাকী বেগমকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

স্হানীয় সুত্রে জানা যায় গ্রেফতারকৃত লাকী বেগম (৩০) পটুয়াখালী জেলার ইন্দুরকানি থানার কালাইয়া গ্রামের জাকির হোসেনের স্ত্রী। সে বর্তমানে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় বসবাস করে ও মুদি দোকান দিয়েছেন।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই শফিউল্লাহ জানান, গতরাতে খবর পেয়ে ভুক্তভোগী নারীকে নিয়ে ঘটনাস্থলে যাই। অভিযুক্ত নারী বিষয়টি অস্বীকার করার এক পর্যায়ে উল্টো পুলিশকে নিয়ে কটু কথা বলে। পরে স্থানীয় রাজনৈতিক ব্যক্তি মজিবুর রহমান নামে একজন ঘটনাস্থলে এসে অভিযুক্ত নারীর পক্ষ নেয়ার চেষ্টা করে। বিষয়টি উধ্বর্তন কর্মকর্তাদের জানালে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে আসলে ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী আশুলিয়ার ঘোষবাগ এলাকায় বসবাস করেআসছিলেন । পাশ্ববর্তী মুদি দোকানি লাকী বেগমের কাছ থেকে প্রয়োজনীয় সদাই কিনতেন। এক সময় দোকানে প্রায় ১০ হাজার টাকা বকেয়া হয়ে যায় । চাকরি না থাকায় ভুক্তভোগী নারী টাকা পরিশোধ করতে পারছিলো না। এ অবস্থায় গত ১৯ আগস্ট চাকরির জন্য নরসিংহপুরে একটি কারখানার সামনে দাড়িয়ে ছিলো। এ অবস্থায় অভিযুক্ত লাকী বেগম তাকে ডেকে দোকানে নিয়ে বকেয়া টাকার জন্য চাপ দেয়। ভুক্তভোগী নারী টাকা পরিশোধের জন্য সময় চাইলে তাকে গালিগালাজ ও মারধর করতে শুরু করে। এক পর্যায়ে ধারালো কেচি দিয়ে ভুক্তভোগীর নারীর মাথার চুল কেটে দেয়।

ভুক্তভোগী নারী ভয়ে এতোদিন কাউকে কিছু বলেনি । পরে স্বজনদের সাথে পরামর্শ করে আজ শুক্রবার সকালে বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ইউনুছ আলী, গ্রেফতারকৃত নারীকে আদালতে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে বলে এ প্রতিবেদককে জানিয়েছেন তিনি ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম