1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালী যুবলীগের শোক দিবস পালন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

খুটাখালী যুবলীগের শোক দিবস পালন

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১২৬ বার

সারাদেশের মতো চকরিয়া উপজেলার খুটাখালীতে বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ১৫ আগষ্ট উপলক্ষে সকাল থেকে খতমে কুরআন,মিলাদ মাহফিল, শ্রদ্ধা নিবেদন এবং দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য এড. ওমর ফারুক শিবলী ও সাবেক সাধারন সম্পাদক আবু তৈয়ব।

১৫ আগষ্ট রবিবার খুটাখালী দক্ষিন বহলতলী সাইক্লোন সেল্টার সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি এরশাদ হক।

ইউনিয়ন যুবলীগ যুগ্ন আহবায়ক ইমরান খাঁনের সঞ্চালনায় অনুষ্টানে এড. ওমর ফারুক শিবলী ও আবু তৈয়ব বক্তব্য রাখেন।

এসময় ২নং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক নুরুল আবছার, সাবেক মেম্বার আবু তালেব, ইউনিয়ন যুবলীগ সদস্য আকতার কামাল, মিজানুর রহমান, ১নং ওয়ার্ড যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক হামিদুর রহমান, ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নুরুল আমিন খোকন, সাবেক সভাপতি বাবর, ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি হারুন, সাধারন সম্পাদক বশির, ৬নং ওয়ার্ড সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ছৈয়দ হোছেন ও ইউনিয়ন তাঁতীলীগ সভাপতি মোঃ সাগর প্রমুখসহ স্থানীয় মান্যগন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম