1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারা সোনালী ব্যাংক ম্যানেজারের বিদায সংবর্ধনা। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

গুইমারা সোনালী ব্যাংক ম্যানেজারের বিদায সংবর্ধনা।

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৪৪১ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা সোনালী ব্যাংকের শাখা ব্যাবস্হাপক সনজিত কুমার নাথের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

২২ আগষ্ট রবিবার দুপুরে গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সম্মেলন কক্ষে বিদায়ী ব্যাংক ম্যানেজারে হাতে ক্রেষ্ট তুলে দেন গুইমারা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। এসময় উপস্থিত ছিলেন গুইমারা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার ম্রাসাথোয়াই মগ, হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আলমগীর হোসেন, আমার বাড়ী আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যাবস্হাপক শান্তনু মহাজন, কৃষি কর্মকর্তাসহ সরকারী বেসরকারী কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বিদায় সংবর্ধনায় বক্তব্যে বক্তাগন ব্যাংকের ব্যাবস্হাপক সনজিত কুমার নাথের কর্মজীবনের স্মৃতিচারন করে বলেন অল্পদিনেই তিনি গুইমারাবাসীর মন জয় করে নিয়েছিলেন। তার উত্তর উত্তর পদোন্নতি ও কর্মময় জীবনের আরও সাফল্য কামনা করেন।

গুইমারা থেকে পদোন্নতি পেয়ে প্রিন্সিপাল অফিসার হিসেবে সোনালী ব্যাংক সাতকানিয়া শাখায় যোগদান করবেন বলে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম