1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

তিতাসে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১২৯ বার

“মানবতার কল্যাণে তিতাস উপজেলা ছাত্রলীগ” এই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশক্রমে জাতীয় শোক দিবস উপলক্ষে তিতাস উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ আগস্ট) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আঙ্গিনায় ও কড়িকান্দি মাষ্টার বাড়ী সড়কের পাশে বিভিন্ন জাতের ফল ও ফলজের চারা উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার ও সাধারণ সম্পাদক খায়রুল খন্দকার রুবেল এর নেতৃত্বে বৃক্ষরোপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ নুরুল আফসার, মোঃ আলাউদ্দিন প্রধান,ফরহাতুল হাসান নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃজসিম সরকার,মোঃ জাহিদ মিয়া, মোঃ শাওন মিয়া,সাংগঠনিক সম্পাদক মোঃ তানহার সরকার, মেহেদি হাসান মারুফ ও মোঃ সাজ্জাদ হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম