1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থাপিত হলো ১০ হাজার লিটার বিশিষ্ট অক্সিজেন প্লান্ট ও ১০ টি আইসিইউ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থাপিত হলো ১০ হাজার লিটার বিশিষ্ট অক্সিজেন প্লান্ট ও ১০ টি আইসিইউ

শাহাদাত হোসেন রাসেল, নোয়াখালী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১৩৫ বার

কোভিড় ১৯ পজিটিভ রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থাপিত হলো ১০ হাজার লিটার বিশিষ্ট তরল অক্সিজেন প্লান্ট ও ১০ টি আইসিইউ বেড।

জেলা প্রশাসন নোয়াখালী এবং স্বাস্থ্য বিভাগ নোয়াখালী এর যৌথ উদ্যোগে এবং আন্তরিক প্রচেষ্টায় ১০,০০০ (দশ হাজার) লিটার বিশিষ্ট তরল অক্সিজেন প্লান্টের সাথে আরও স্থাপিত হলো ১০ টি আইসিইউ এবং ২০ টি এইচডিইউ বেড।

নোয়াখালীতে নতুন করে প্রায় ১০০ বেড বিশিষ্ট নতুন কোভিড় ইউনিট নির্মাণ প্রক্রিয়াধীন রয়েছে। যার চালিকাশক্তি মূলত এই তরল অক্সিজেন প্লান্ট। এর ফলে কোভিড় ১৯ রোগীদের জন্য উন্নততর চিকিৎসার পথ সুগম হলো এবং নোয়াখালীর চিকিৎসাসেবায় একটি অনন্য মাত্রা যোগ হলো বলে মনে করছেন সচেতন মহল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম