1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বঙ্গবন্ধুর ম্যুরোলে শ্রদ্ধা ও তৎপ্রাঙ্গনে আলোচনা সভায় আলহাজ্ব ইউনুছ গণি চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

বঙ্গবন্ধুর ম্যুরোলে শ্রদ্ধা ও তৎপ্রাঙ্গনে আলোচনা সভায় আলহাজ্ব ইউনুছ গণি চৌধুরী

কে এম ইউসুফ, চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১২১ বার

চট্টগ্রাম নগরীর প্রবেশমুখ অক্সিজেন কুয়াইশ সংযোগ সড়কস্থ বঙ্গবন্ধু এভিনিউ’তে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী।

এর আগে বঙ্গবন্ধু এভিনিউতে স্থাপিত জাতির জনকের ম্যুরালে পুস্পস্তবক অর্পন করে সন্মান জানান তিনি।

এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- আবু আলম, ইন্জিনিয়ার আবুল কালাম, মোহাম্মদ ইলিয়াছ, জাহেদ হোসেন, আবুল কালাম, রাশেদুল ইসলাম রাশেদ, কায়সার মিয়া, ফোরকান বাবু, হাজি সেলিম, আনিস ও সাহেদ।

শাহজাহান মুরাদ রোমেল এবং মনছুর আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- কুয়াইশ কলেজ ছাত্রলীগ নেতা রোকন উদ্দিন টিটু, জামশেদ, মোরশেদ আলম প্রমূখ।

আওয়ামীলীগ নেতা আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী এসময় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন এবং বঙ্গবন্ধু পরিবারের শহীদদের জন্য এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনার জন্য দোয়া ও মোনাজাতে শরিক হন।

উল্লেখ্য, এর আগে গতকাল ১৪ আগস্ট বিকেলে বঙ্গবন্ধুর ওই ম্যুরোলটিতে আলোকসজ্জা করা হয় ইউনুছ গণি চৌধুরীর সৌজন্যে, যাহাতে গতরাতে আলোকোজ্জ্বল ছিলো সেখানের আশপাশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম