1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বসুরহাট পৌরসভার উদ্যোগে মশা নিধন কার্যক্রম উদ্বোধন করেন মেয়র কাদের মির্জা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

বসুরহাট পৌরসভার উদ্যোগে মশা নিধন কার্যক্রম উদ্বোধন করেন মেয়র কাদের মির্জা

শাহাদাত হোসেন রাসেল, নোয়াখালী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৩২ বার

নোয়াখালীর বসুরহাট পৌর এলাকায় ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
২৬ই আগষ্ট (বৃহস্পতিবার) কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ এর সামনে থেকে কার্যক্রম উদ্বোধন করেন বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা।
স্বাস্থ্যবিধি মেনে পৌরসভার উদ্যোগে এ কার্যক্রম উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র আব্দুল কাদের মির্জা বলেন, ডেঙ্গু প্রতিরোধে পৌরসভার সকল নাগরিকগণ সচেতন থাকতে হবে।

মশক নিধন কার্যক্রম উদ্বোধন শেষে আব্দুল কাদের মির্জা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য সেবার মান ও করোনা ভ্যাক্সিন কার্যক্রম পরিদর্শণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সেলিম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু বিশেষজ্ঞ ডাঃ শওকত আল ইমরান ইমরোজ, ডাঃ তাপসসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য ডাক্তারগন এবং উপজেলা আওয়ামীলীগ সেক্রেটারী মোঃ ইউনুছ, পৌরসভা ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুর নবী সবুজ, পৌরসভা ৯নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম ছিদ্দিক সহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম