1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাড়িঘোনায় আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের আউটলেট উদ্বোধন মুছা আলমের উদ্যোগ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে মহিলালীগের উদ্যােগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে কেক কাটলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ১৯ হাজার করোনা টিকা প্রদান শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নের মডেল হিসেবে স্বীকৃতি পেত না : নজরুল ইসলাম এমপি নবীগঞ্জে সুষ্টভাবে শারদীয় দুর্গাপুজা পালনে থানা পুলিশের বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত মাগুরার শ্রীপুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে প্রধান মন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন প্রধানমন্ত্রীর জন্মদিনে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের খাবার বিতরণ ও দোয়া মাহফিল নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত রাঙ্গুনিয়া কলেজে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন চট্টগ্রাম চন্দনাইশে প্রধানমন্ত্রীর জন্ম দিবস উপলক্ষে যুবলীগের র‍্যালি চট্টগ্রাম চন্দনাইশে জ্বর ও নিউমোনিয়ার প্রাদুভার্ব

বাড়িঘোনায় আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের আউটলেট উদ্বোধন মুছা আলমের উদ্যোগ

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ২৩ বার

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক উত্তর মাদার্শা পশ্চিম বাড়িঘোনা বাজার আউটলেট উদ্বোধন হয়েছে আজ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত এবং শাখা উদ্বোধন করেছেন- আল আরাফাহ্ ইসলামী ব্যাংক চট্টগ্রাম জোনাল অফিসের ভাইস প্রেসিডেন্ট ও ডেপুটি হেড আ ফ ম ফয়সাল কবির।

রাউজান পথেরহাট শাখা ব্যবস্থাপক জালাল উদ্দিন, হাটহাজারী আমান বাজার শাখা ব্যবস্থাপক মো. আফছার হোসেন।

বিশিষ্ট সমাজসেবক এবং অত্র শাখা ব্যবস্থাপক মোহাম্মদ মুছা আলমের সভাপতিত্বে আয়োজিত ৫২৮ তম এই শাখা উদ্বোধনীতে এলাকার গন্যমান্য লোকজন স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত হয়েছেন, এরপরও আগত সর্বস্তরের অতিথিদেরকে মাস্ক বিতরণের মাধ্যমে বরণ করে নেন মুছা আলম।

সভাপতির বক্তব্যে মুছা আলম বলেন- চলমান মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারনে অনুষ্ঠান সংক্ষিপ্ত করা হয়েছে, অনেককে দাওয়াত এমনকি ফোন পর্যন্ত করিনি’ তাই আন্তরিকভাবে দুঃখিত।’

আগামী রবিবার ২৯ শে আগষ্ট ২০২১ হতেই নিয়মিত লেনদেন চালু থাকবে জানিয়ে তিনি বলেন- সম্মানিত এলাকাবাসী ও আশেপাশের গ্রাহকেরা একাউন্ট খোলা, বৈদেশিক রেমিট্যান্স, নগদ জমা এবং উত্তোলন, করতে পারবেন এখান থেকে, পরবর্তিতে বিদ্যুৎ বিল গ্রহণের ব্যবস্থাও থাকবে, সবার দোয়া ও সহযোগীতা কামনা করছি।’

এতে অতিথি ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মো. হোসেন, হাটহাজারী সমাচার সম্পাদক কে এম ইউসুফ, উত্তর মাদার্শা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ডা. মো. ওমর ফারুক, উত্তর মাদার্শা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং ৯ নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ জাহিদুল্লাহ্, শিক্ষাবিদ মুজিব মাষ্টার, মঈনুদ্দিন, আউটলেট ব্যবস্থাপক মো. আলী তালুকদার। অনুষ্টান পরিচালনায় ছিলেন- বিশিষ্ট শিক্ষাবিদ হারুন রুবেল।

উল্লেখ্য, শিক্ষাবিদ ও সমাজসেবক জনাব মো. মুছা ব্যাংকিং সেবা গণমানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে সেই থেকে কাজ করে চলেছেন। তাই তিনি তাঁর প্রতিষ্ঠান সাদিয়া এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী হিসেবে অত্র ব্যাংকের মাদার্শা হাইস্কুল শাখা খোলে কার্যক্রম শুরু করেন, এতে এলাকাবাসীর প্রচূর সাড়া পান।

পরে মাদার্শা বদিউল আলম হাট শাখা চালু করেন, তাতেও গ্রাহকদের বেশ সুনাম পান, এবার আজ চালু করলেন এই শাখাটি।
বিশিষ্ট সংগঠক ও পরিচ্ছন্ন ব্যবসায়ী মুছা আলমের সাহসী উদ্যোগে প্রত্যন্ত অঞ্চলে আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের সকল সেবা ঘরে বসেই পাচ্ছেন লোকজন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম