1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাড়িঘোনায় আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের আউটলেট উদ্বোধন মুছা আলমের উদ্যোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল

বাড়িঘোনায় আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের আউটলেট উদ্বোধন মুছা আলমের উদ্যোগ

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১১০ বার

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক উত্তর মাদার্শা পশ্চিম বাড়িঘোনা বাজার আউটলেট উদ্বোধন হয়েছে আজ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত এবং শাখা উদ্বোধন করেছেন- আল আরাফাহ্ ইসলামী ব্যাংক চট্টগ্রাম জোনাল অফিসের ভাইস প্রেসিডেন্ট ও ডেপুটি হেড আ ফ ম ফয়সাল কবির।

রাউজান পথেরহাট শাখা ব্যবস্থাপক জালাল উদ্দিন, হাটহাজারী আমান বাজার শাখা ব্যবস্থাপক মো. আফছার হোসেন।

বিশিষ্ট সমাজসেবক এবং অত্র শাখা ব্যবস্থাপক মোহাম্মদ মুছা আলমের সভাপতিত্বে আয়োজিত ৫২৮ তম এই শাখা উদ্বোধনীতে এলাকার গন্যমান্য লোকজন স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত হয়েছেন, এরপরও আগত সর্বস্তরের অতিথিদেরকে মাস্ক বিতরণের মাধ্যমে বরণ করে নেন মুছা আলম।

সভাপতির বক্তব্যে মুছা আলম বলেন- চলমান মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারনে অনুষ্ঠান সংক্ষিপ্ত করা হয়েছে, অনেককে দাওয়াত এমনকি ফোন পর্যন্ত করিনি’ তাই আন্তরিকভাবে দুঃখিত।’

আগামী রবিবার ২৯ শে আগষ্ট ২০২১ হতেই নিয়মিত লেনদেন চালু থাকবে জানিয়ে তিনি বলেন- সম্মানিত এলাকাবাসী ও আশেপাশের গ্রাহকেরা একাউন্ট খোলা, বৈদেশিক রেমিট্যান্স, নগদ জমা এবং উত্তোলন, করতে পারবেন এখান থেকে, পরবর্তিতে বিদ্যুৎ বিল গ্রহণের ব্যবস্থাও থাকবে, সবার দোয়া ও সহযোগীতা কামনা করছি।’

এতে অতিথি ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মো. হোসেন, হাটহাজারী সমাচার সম্পাদক কে এম ইউসুফ, উত্তর মাদার্শা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ডা. মো. ওমর ফারুক, উত্তর মাদার্শা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং ৯ নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ জাহিদুল্লাহ্, শিক্ষাবিদ মুজিব মাষ্টার, মঈনুদ্দিন, আউটলেট ব্যবস্থাপক মো. আলী তালুকদার। অনুষ্টান পরিচালনায় ছিলেন- বিশিষ্ট শিক্ষাবিদ হারুন রুবেল।

উল্লেখ্য, শিক্ষাবিদ ও সমাজসেবক জনাব মো. মুছা ব্যাংকিং সেবা গণমানুষের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে সেই থেকে কাজ করে চলেছেন। তাই তিনি তাঁর প্রতিষ্ঠান সাদিয়া এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী হিসেবে অত্র ব্যাংকের মাদার্শা হাইস্কুল শাখা খোলে কার্যক্রম শুরু করেন, এতে এলাকাবাসীর প্রচূর সাড়া পান।

পরে মাদার্শা বদিউল আলম হাট শাখা চালু করেন, তাতেও গ্রাহকদের বেশ সুনাম পান, এবার আজ চালু করলেন এই শাখাটি।
বিশিষ্ট সংগঠক ও পরিচ্ছন্ন ব্যবসায়ী মুছা আলমের সাহসী উদ্যোগে প্রত্যন্ত অঞ্চলে আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের সকল সেবা ঘরে বসেই পাচ্ছেন লোকজন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম