1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাদকমুক্ত ও সামাজিক অবক্ষয় রোধে খেলাধুলার বিকল্প নেই: বক্তারা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

মাদকমুক্ত ও সামাজিক অবক্ষয় রোধে খেলাধুলার বিকল্প নেই: বক্তারা

লোহাগাড়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৪০ বার

খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন। স্বাস্থ্যসচেতন মানুষেরা হাজারও ব্যস্ততার মাঝেও শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলা করেন। খেলাধুলা মানুষের ভেতরে একটি প্রশান্তি এনে দেয়, এনে দেয় ভারসাম্যও।দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানান।

২৭আগস্ট বিকেলে উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ সুখছড়িকুল একতা সংঘের উদ্যোগে একতা স্টেডিয়ামে জমজমাট সেমি-ফাইনাল খেলায় বক্তারা এসব কথাগুলো তুলে ধরেন।

খেলায় দু`শক্তিশালী দল প্রতিদ্বন্দ্বিতা করেন দক্ষিণ সুখছড়িকুল একতা ফুটবল একাদশ বনাম বায়তুন নুর পাড়া ফুটবল একাদশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আধুনগর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ নাজিম উদ্দিন।

উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত সহকারী,বড়হাতিয়ার কৃতি সন্তান সমাজসেবক মিরান হোসেন মিজান।

স্হানীয় ইউপি সদস্য এনামুল হক প্রকাশ বাবুল সওদাগরের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি ছিলেন দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি মুুহাম্মদ রায়হান সিকদার,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রায়হান রিংকু, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার জিহান।

এছাড়াও খেলা পরিচালনা কমিটির সকল নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন। খেলা শেষে ট্রাইবেকারে সুখছড়িকুল একাদশ বিজয়ী লাভ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম