1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রশীদ আহমদ এর মৃত্যুতে জামায়াতের কেন্দ্রীয় নেতা এহসানুল মাহবুব যোবায়ের শোক প্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

রশীদ আহমদ এর মৃত্যুতে জামায়াতের কেন্দ্রীয় নেতা এহসানুল মাহবুব যোবায়ের শোক প্রকাশ

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ১৬৭ বার

সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও উপদেষ্টা, বিশিষ্ট রাজনীতিক, লেখক, গবেষক, শিক্ষক, বহু গ্রন্থ বইয়ের লেখক, সমাজসেবী এডভোকেট মাওলানা রশীদ আহমদ আজ ( ২৩ আগস্ট সোমবার -)
দুনিয়ার সফর সমাপ্ত করে রাব্বি কারিমের ডাকে সাড়া দিয়েছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন…।

হক্বের পক্ষে এবং অন্যায়ের বিরুদ্ধে তিনি ছিলেন এক আপোষহীন যোদ্ধা। চরম চাপ, জুলুম-নির্যাতন, ভয়-ভীতিতে কখনো অন্যায়ের কাছে মাথা নত করেননি। হক্বের মঞ্জিলের দিকে তাঁর পথচলা ছিলো নিরন্তর।

আল্লাহ্‌ রাব্বুল আলামীন তাঁর এই গোলামের তামাম জিন্দেগীর নেক খেদমতগুলোকে কবুল করুন। ব্যক্তি জীবনে তিনি রাজনৈতিক অঙ্গনে এবং শিক্ষা ও সমাজসেবাসহ ইসলামের ইলমে দ্বীনের যে নূর তিনি ছড়িয়ে গেছেন, সে নূর সমাজকে যুগে-যুগে আলোকিত করুক। হক্বের পক্ষে আপোষহীন তাঁর এই ভূমিকা হক্বপন্থীদেরকে যুগ-যুগ ধরে উজ্জীবিত করুক।

আল্লাহ্‌ পাক তাঁর জীবনের ত্রুটি-বিচ্যুতিগুলো মেহেরবানী করে ক্ষমা করুন, অনন্ত সফরে রহম করুন এবং তাঁকে জান্নাতের আ’লা দারাজা জান্নাতুল ফিরদাউস দান করুন।
রেখে যাওয়া আমানত তাঁর সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদেরকে আল্লাহ্‌ তা’য়ালা রক্ষা করার তাওফিক দান করুন।

পরিবার, প্রিয়জন এবং আল্লামা মরহুমের সকল পর্যায়ের সহকর্মীদেরকে আল্লাহ্‌ সুবহানাহু ওয়া তা’য়ালা সবরে জামিল দান করুন। আমীন।।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম