1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে চোরাইকৃত মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

রাউজানে চোরাইকৃত মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

শাহাদাত হোসেন, রাউজান ( চট্টগ্রাম) প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৬৩ বার

চট্টগ্রামের রাউজানে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাত ৯টার দিকে রাউজান উপজেলার নোয়াপাড়া পথেরহাট বাজারের পশ্চিম পাশে বাইকাস জোন দোকানের সামনে চোরাইকৃত মোটর সাইকেল হিরো হোন্ডা ( চট্টগ্রাম -ল-১৩-৮৬৫০) বিক্রয়ের জন্য অবস্থানকালে মনির (২২) নামে এক সদস্যকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যে জাহেদুল ইসলাম সান (২০) ও মো. খোরশেদ আলম (৪২) নামে আরও দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়। পৃথক অভিযনে ৩টি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তার হওয়া চোর চক্রের তিন সদস্যরা হলেন রাউজান উপজেলার ডাবুয়া ইউনিয়নের খোসাল তালুকদার বাড়ির মো. মোস্তাফার ছেলে মনির(২২), রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের হ্যাডম্যান পাড়ার নাসিরের ছেলে জাহেদুল ইসলাম সান (২২) ও সীতাকুণ্ড উপজেলার কান্দি ইউনিয়নে মিঠানালা উত্তর বালিয়াদী গ্রামের, ওঞ্জির আলীর সেরাং বাড়ীর প্রয়াত মোজ আহাম্মদের ছেলে খোরশেদ আলম (৪২)। রাউজান থানা সূত্র মতে গোপন সংবাদের ভিত্তেতে অভিযান চালিয়ে নোয়াপাড়া পথের হাট বাজার থেকে প্রথমে মনিরকে গ্রেপ্তার পূর্বক চোরাইকৃত মোটরসাইকেল জব্দ করে। জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আরও দুটি মোটরসাইকেলসহ দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এই প্রসঙ্গে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবশীল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুনের নেতৃত্বে উপপরিদর্শক জয়নাল আবেদীন ও সহকারী উপ-পরিদর্শক ইকবাল মাহমুদ সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক তিনটি অভিযানে চোরাইকৃত মোটরসাইকেলসহ চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু শেষে আজ (গতকাল মঙ্গলবার) বিকেল সাড়ে ৪ টায় আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম