1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

রাউজানে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময়

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১২৪ বার

বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি” এ স্লোগানকে সামনে রেখে রাউজানে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২ টায় রাউজান উপজেলা মৎস্য অধিদপ্তর আয়োজিত মৎস্য অফিস কার্যালয়ে অনুষ্ঠিত সভায় লিখিত বক্তব্য ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন
উপজেলা কর্মকতা মৎস্য কর্মকর্তা পীযূষ প্রভাকর। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, অফিস কর্মকর্তা বোরকান উদ্দিনসহ গণমাধ্যম কর্মীরা। মতবিনিময় সভায় মৎস্য কর্মকর্তা জানায়, ২৮ আগস্ট শনিবার থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ কর্মসূচি পালন করা হবে। তিনি আরও জানায়,জাতীয় মৎস্য সপ্তাহ কর্মসূচীর মধ্যে রয়েছে, জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ, মৎস্য সেক্টরে সরকারের সাফল্য বিষয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শন, মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময়, মৎস্য চাষীদের মাছচাষ বিষয়ক পরামর্শ, পুকুরের মাটি ও পানি পরীক্ষা, এছাড়া ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা-উপজেলার কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে মৎস্য সপ্তাহের সমাপনী ঘোষণা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম