1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজান পৌর এলাকায় ডেঙ্গু মশা রোধে অভিযানে নেমেছে উপজেলা ছাত্রলীগ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

রাউজান পৌর এলাকায় ডেঙ্গু মশা রোধে অভিযানে নেমেছে উপজেলা ছাত্রলীগ

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৪০ বার

রাউজান পৌর এলাকায় ডেঙ্গু মশা রোধে অভিযানে নেমেছে উপজেলা ছাত্রলীগ। গতকাল এই কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ। উদ্বোধন কালে তিনি বলেন মহামারির এই সময়ে মশাবাহী কোনো রোগ যাতে বিস্তার করতে না পারে সেদিকে নজর দিয়েছে পৌরসভা। উপজেলা ছাত্রলীগ মশার বিস্তার রোধে যে কর্মসূচি গ্রহন করেছে তার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের তিনি ধন্যবাদ জানান। পৌরসভার পক্ষ থেকে তাদের সব ধরণের সহায়তা দেয়া হবে তিনি আশ্বস্ত করেন।

এসময় ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ বলেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী ও তরুন রাজনীতিক ফারাজ করিম চৌধুরীর অনুপ্রেরণায় তার মহামারী করোনার বিরুদ্ধে যুদ্ধে আছেন। এখন ছাত্রলীগ নতুন করে মশাবাহিত রোগ বিস্তার থেকে রাউজানবাসীকে রক্ষায় মাঠে নেমেছেন। এসময় উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, হাসান মো: রাসেল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন পিবলু, ছাত্রলীগ নেতা জাবেদ, হাসান তানভীর চৌধুরী, নাসির উদ্দীন, মনছুর, ফয়সাল মাহমুদ, বেলাল হোসেন সিফাত, আরমান শান্ত, সাবির,আনোয়ার, হিমেল, সাফাত জামিল, ইমন,মানিক,সম্রাট, তৌহিদ, প্রীতম,লিপন দাশ,রকি,রবিউল,রায়হান,বাদশা আলম জুয়েল, বাপ্পাসহ বহু নেতাকর্মী ফগার মেশিন নিয়ে মশার ঔষধ ছিটান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম