1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড়ে মৎস্য বিভাগের আয়োজনে মাছের পোনা অবমুক্ত ও বিতরন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

রামগড়ে মৎস্য বিভাগের আয়োজনে মাছের পোনা অবমুক্ত ও বিতরন

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ১৩৪ বার

নিরাপদ মাছে ভরবো দেশ, মুজিব বর্ষে বাংলাদেশ এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা মৎস্য অধিদপ্তরাধীন ২০২০-২১ অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচি ও এডিপি এর আওতায় ৩৫টি নির্বাচিত জলাশয় ও পুকুরে ১কেজি করে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

২৩ আগস্ট (সোমবার) দুপুর ১২টার দিকে রামগড় উপজেলা মৎস্য অফিসার বিজয় কুমার দাস এর সভাপতিত্বে পরিষদে লেকে মাছের পোনা অবমুক্তকরণ করেন রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী ও উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফ।

এ সময় উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, এলজিডি কর্মকর্তা তন্ময় মজুমদার, উপজেলা ইউজিডিপি কর্মকর্তা মিঠু চাকমা, উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র বিভাগের সহকারী রাংচাইপ্রু মার্মা, দীনেশ চাকমা, সিআইজি সমিতির সভাপতিবৃন্দ, সম্পাদকবৃন্দ, মৎস্য চাষীবৃন্দ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম