1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সংযুক্ত আরব আমিরাতে চৌদ্দগ্রাম ফাউন্ডেশন’র কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

সংযুক্ত আরব আমিরাতে চৌদ্দগ্রাম ফাউন্ডেশন’র কমিটি গঠন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৩৩ বার

সংযুক্ত আরব আমিরাতস্থ “চৌদ্দগ্রাম ফাউন্ডেশন” এর আনুষ্ঠানিক পথচলা শুরু হয়েছে। গত শুক্রবার (২০ আগস্ট) বিকেলে শারজাহ শহরের একটি মিলনায়তনে চৌদ্দগ্রামবাসীদের উপস্থিতিতে আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী মু.শরীফুল ইসলামকে সভাপতি এবং মু. পারভেজ আহমেদ সুমনকে সেক্রেটারি করে ঘোষিত ১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন: বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম সবুজ (সহ-সভাপতি), হারুনুর রশীদ ভূঁঞা (সহ-সেক্রেটারি), নজরুল ইসলাম নয়ন (অর্থ সম্পাদক), মনসুর আলম খন্দকার (প্রচার সম্পাদক), কাজী জাহীদ হাছান (সহ-প্রচার সম্পাদক), সদস্য- শহীদুল ইসলাম, জাহিদুর রহমান, মো:ফয়সল- এবং নুর আলম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম