1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারীতে নারকেল ব্যবসায়ী যুবকের লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

হাটহাজারীতে নারকেল ব্যবসায়ী যুবকের লাশ উদ্ধার

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৫৪ বার

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট এলাকায় আল মামুন (২৫) নামীয় এক যু্বকের লাশ উদ্ধার করছে পুলিশ।

স্থানীয় মোমেনশাহ বাড়ির মরা ছড়ার ব্রীজের পাশে লাশটি পড়ে থাকতে দেখে ভোর ৫টার দিকে লোকজন। মৃত আল মামুন ঐ বাড়ির মরহুম মহিউদ্দিন মিস্ত্রির ২য় ছেলে।
তিনি একজন পাইকার ব্যবসায়ী, চট্টগ্রাম-হাটহাজারী-খাগড়াছড়ি মহাসড়কস্থ বাকর আলী চৌধুরী হাট বাজারে নারিকেল ব্যবসার গুদাম রয়েছে তাঁর। মরহুমের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। পরিবার সূত্রে জানা যায়, তিনি গতকাল বিকেল ৫টার দিকে বাসা হতে বের হওয়ার পর থেকে পরিবারের কারো সাথে আর যোগাযোগ হয়নি। সকালে হাটহাজারী মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

ঘটনাস্থলে উপস্থিত হাটহাজারী মডেল থানা উপ পরিদর্শক মো. ফয়সাল বলেন- ‘আলামত সংগ্রহ করা হয়েছে, ময়নাতদন্ত এবং সুষ্ঠু তদন্তের পর বলা যাবে মৃত্যুর কারণ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম