1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১৫ আগস্টে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন

১৫ আগস্টে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

মাহবুবুর রহমান :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৩৪ বার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শােক দিবসের বিভিন্ন কর্মসূচীর অংশ হিসেবে ১৫ আগস্ট সকালে চাটখিল উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিভিন্ন রাজনৈতিক , সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্প মাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করার সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হামলা চালিয়ে পুষ্প মাল্য ও বঙ্গবন্ধুর ছবি ভাংচর কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে বর্তমান ও সাবেক ছাত্রলীগ নেতা কর্মীরা।

সংবাদ সম্মেলনে তারা বলেন, কিছুদিন পূর্বে জেলা ছাত্রলীগের দেওয়া বিতর্কিত তথাকথিত সংগােষিত ছাত্রলীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কিছু কর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হামলা চালিয়ে পুষ্প মাল্য ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করে যা বঙ্গবন্ধুকে অপমান করা হয়। এ ন্যক্কার জনক গঠনার মধ্যদিয়ে সংগঠনের ভাবমুর্তি চরমভাবে ক্ষুন্য হয় । যা বিভিন্ন ইলেক্ট্রনিক্স মিডিয়াতে দেখানাে হয় , যাতে সারাদেশ ব্যাপী বঙ্গবন্ধু ও আওয়ামী রাজনীতিকে কলংকিত করা হয়।

তারা এমন ন্যাক্কার জনক ঘটনায় আমরা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা কোনােভাবে মেনে নিতে পারি না । ছাত্রলীগের আদর্শিক পিতা জাতীর জনকের প্রতিকৃতিতে হামলা করে শােক দিবসকে কলংকিত করেছে তারা । তারা এ ধরনের জাতির জনকের প্রতিকৃতিতে হামলা কারীদেরকে ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি সহ সাংগঠনিক ও প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার জন্য কেন্দ্র ও জেলা ছাত্রলীগের প্রতি জোর দাবি জানান।

বিকালে নোয়াখালী চাটখিল উপজেলার জেলা কমিটির একাংশ ও সাবেক ছাত্রলীগের নেতারা এ সংবাদ সম্মেলন আয়োজন করেন

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম