1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় দেশীয় চোলাই মদসহ আটক-১ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

আনোয়ারায় দেশীয় চোলাই মদসহ আটক-১

বদরুল হক ;
  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৩৩ বার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ২০ লিটার চোলাই মদসহ আবদুর রহিম (৬০) নামের এক মাদক কারবারী আটক করেছে পুলিশ।

রবিবার (৮ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলা ৭নং সদর ইউনিয়নের জয়কালী বাজার থেকে তাকে আটক করা হয়।জানা যায়,আটককৃত আব্দুর রহিম উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের শিলাইগড়া গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে।
আটকের বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার এসআই মোঃ নওফেল আলম জানান,গতকাল উপজেলার সদর ইউনিয়নের জয়কালী বাজারে অভিযান চালিয়ে ২০ লিটার চোলাই মদসহ আবদুর রহিম (৬০) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। আজ তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম