1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ওএমএস কার্যক্রম পরিদর্শন করেন পৌর মেয়র জিএম মীরু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

ওএমএস কার্যক্রম পরিদর্শন করেন পৌর মেয়র জিএম মীরু

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৩০ বার

করোনা মহামারীর কারণে দেশে চলমান কঠোর লকডাউনে খেটে খাওয়া দিন মজুর, শ্রমিকদের জন্য বিশেষ সহায়তা (ওএমএস) কার্যক্রম পরিদর্শন করেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি জিএম মীর হোসেন মীরু।

চৌদ্দগ্রাম বাজারস্থ আবুল খায়ের সুপার মার্কেটে আব্দুল হক ডিলারের দোকানে ওএমএস কার্যক্রম পরিদর্শন করে এবং উপকারভোগি সাধারণ ক্রেতাদের সাথে এবিষয়ে কথা বলে তিনি সন্তোষ প্রকাশ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: নিজাম চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলু সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, পৌরসভার চারটি স্থানে সরকার নির্দেশিত নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে ন্যায্যমূল্যের (ওএমএস) চাল ও আটা বিক্রি করা হয়। চাল প্রতি কেজি ৩০ টাকা এবং আটা প্রতি কেজি ১৮ টাকা করে বিক্রি করা হচ্ছে। চলমান করোনাকালীন লকডাউনে ন্যায্যমূল্যের (ওএমএস) চাল ও আটা পেয়ে সাধারণ মানুষ সন্তোষ প্রকাশ করে সরকারকে ধন্যবাদ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম