1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাঁজাসহ আটক ১ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী

গাঁজাসহ আটক ১

খ.ম. নাজাকাত হোসেন সবুজ বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ১৪৮ বার

বাগেরহাট জেলার, কচুয়ায় গাঁজাসহ এক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার মঘিয়া ইউনিয়নের খলিশাখালী এলাকা থেকে সোহাগ মিনা নামের একজনকে আটক করা হয়েছে। এসময়ে অপর আসামী দীলিপ দেবনাথের ছেলে দেবাশীষ দেবনাথ (৪০) পালিয়ে যায়।

এসআই মোঃ মোমরেজ আলীর নেতৃত্বে থানা পুলিশ তল্লাশীকরে সোহাগের পরিহিত প্যান্টের পিছনের ডান পাশের পকেট থেকে পলিথীনের মধ্যে সাদা কাগজে মোড়ানো অবস্থায় ৫০ (পঞ্চাশ) গ্রাম গাঁজা ও মাদক বিক্রিত নগদ ৫ হাজার একশ টাকা উদ্ধার করে পুলিশ। আটক মোঃ মেহেদী হাসান ওরফে সোহাগ মিনা (২০) উপজেলার খলিশাখালী গ্রামের মোঃ আসলাম মিনার ছেলে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো,মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজা ও গাঁজা বিক্রির নগদ টাকা সহ একজনকে আটক করা হয়েয়ে। এসময়ে অপর আসামী পালিয়ে যায়। আটককৃত ও পলাতক দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম