1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার ৯১ তম জন্মবার্ষিকী পালিত। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

গুইমারাতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার ৯১ তম জন্মবার্ষিকী পালিত।

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৪৪ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী পালন করেছে।
৮ আগষ্ট রবিবার গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, মহিলা বিষয়ক কর্মকর্তা হাছিনা আক্তারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান ও সরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বিটিভিতে প্রচারিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী শেখ ফজিলাতুন নেছা মুজিবের সংগ্রামী জীবনের স্মৃতিচারণমূলক অনুষ্ঠান প্রত্যক্ষ করেন এবং মহীয়সী এ নারীর ৯১ তম জন্মবার্ষিকীতে তার প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন তারা এবং তার আদর্শ অনুসরণ করে দেশের নারীরা এগিয়ে যাচ্ছে এবং যাবেন বলে আশা প্রকাশ করেন অতিথিদ্বয়। পরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে গুইমারা উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে ৭ জন নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়। সবশেষে বঙ্গমাতার ও ১৫ আগষ্ট শাহাদাৎ রবণকারী সকলের রুহের মাগফিরাত কামনা এবং দেশ ও জাতীর সার্বিক কল্যান কামনা করে দোয়া মোনাজাত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম