1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারা সোনালী ব্যাংক ম্যানেজারের বিদায সংবর্ধনা। - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত datingonlinesite dating app testimonial: This dating app goes means past likes and swipes মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব

গুইমারা সোনালী ব্যাংক ম্যানেজারের বিদায সংবর্ধনা।

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৪৫০ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা সোনালী ব্যাংকের শাখা ব্যাবস্হাপক সনজিত কুমার নাথের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

২২ আগষ্ট রবিবার দুপুরে গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সম্মেলন কক্ষে বিদায়ী ব্যাংক ম্যানেজারে হাতে ক্রেষ্ট তুলে দেন গুইমারা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। এসময় উপস্থিত ছিলেন গুইমারা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার ম্রাসাথোয়াই মগ, হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আলমগীর হোসেন, আমার বাড়ী আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যাবস্হাপক শান্তনু মহাজন, কৃষি কর্মকর্তাসহ সরকারী বেসরকারী কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বিদায় সংবর্ধনায় বক্তব্যে বক্তাগন ব্যাংকের ব্যাবস্হাপক সনজিত কুমার নাথের কর্মজীবনের স্মৃতিচারন করে বলেন অল্পদিনেই তিনি গুইমারাবাসীর মন জয় করে নিয়েছিলেন। তার উত্তর উত্তর পদোন্নতি ও কর্মময় জীবনের আরও সাফল্য কামনা করেন।

গুইমারা থেকে পদোন্নতি পেয়ে প্রিন্সিপাল অফিসার হিসেবে সোনালী ব্যাংক সাতকানিয়া শাখায় যোগদান করবেন বলে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম