1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চিকদাইরে পুঁজিহারা ব্যবসায়ী জসিমকে পুঁজি দিলেন ফারাজ করিম চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ 

চিকদাইরে পুঁজিহারা ব্যবসায়ী জসিমকে পুঁজি দিলেন ফারাজ করিম চৌধুরী

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৪০ বার

রাউজানের চিকদাইর হক বাজারের একটি দোকানে পণ্য সামগ্রী দিলেন সেন্ট্রাল বয়েজ অব রাউজানের প্রতিষ্ঠাতা,তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী।গতকাল তার জন্মদিন উপলক্ষে এ পণ্য সামগ্রী দেয়া হয়। জানা যায়,অর্থের অভাবে চিকদাইর হক বাজারের মুদির দোকানদার মোহাম্মদ জসিম উদ্দিন তাঁর দোকানে পুঁজিহারা হয়ে মানবেতর জীবন যাপন করছে দীর্ঘ দিন ধরে।অনেক কষ্ট জসিম তাঁর সংসার চারাতেন। তাঁর এমন মানবেতর জীবন যাপনের সংবাদ পেয়ে পাশে দাঁড়িয়েছেন তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী। তিনি সেন্ট্রাল বয়েজ অব রাউজান ও ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরীর মাধ্যমে পুঁজিহারা জসিম উদ্দীনকে মুদির দোকানের পণ্য সামগ্রী কিনে দেওয়া হয় পুনারায় ব্যবসার চালু করা জন্য। গতকাল চিকদাইর ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ও সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলামসহ জসিম উদ্দীনের পুঁজিশুন্য মুদির দোকানে পণ্যসামগ্রী দিয়ে সাজিয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যু্বলীগের সহ সম্পাদক জাহেদুল আলম জাহেদ, শফিউল আজম, জানে আলম মিনহাজ, রাশেদুল আলম রনি, ছাত্রলীগ নেতা কাজী মাসুদ রানা, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সিনিয়র সহ-সভাপতি মইনুদ্দিন জামাল চিশতীর, নোমান বিন আজিজি, শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি এরশাদ, শরীফুল আলম প্রমুখ।এসময় দোকানদার জসিম উদ্দীন আবেগাপ্লুত হয়ে পড়েন এবং এই উপহার সামগ্রী পেয়ে ফারাজ করিম চৌধুরীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম