1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৪০ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে করোনায় ক্ষতিগ্রস্থ, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেছে চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসন। রোববার (১ আগস্ট) দুপুরে উপজেলা মিলনায়তনে ৯৫ ব্যান্ডেল ঢেউটিন ও নগদ ২ লক্ষ ৮৫ হাজার টাকা উপকারভোগিদের মাঝে দেয়া হয়।

এ উপলক্ষে আয়োজিত ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্ম কর্তা এস এম মনজুরুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জিএম মীর হোসেন মীরু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, উপজেলা যুবলীগের সভাপতি ও শ্রীপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহজালাল মজুমদার, উপজেলা প্রকল্প কর্মকর্তা জোবায়ের হোসেন, পৌর প্যানেল মেয়র সাইফুল ইসলাম পাটোয়ারী, কাউন্সিলর মিজানুর রহমান, কাজী বাবুল, বদিউল আলম পাটোয়ারী, পৌর যুবলীগ নেতা আকতার হোসেন মোল্লা রতন।

উল্লেখ্য, উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্ষতিগ্রস্থ, দুঃস্থ ও অসহায় মানুষের প্রতিজনকে বিনামূল্যে ২ ব্যান্ডেল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা সহ মোট ৪৭ জনের মাঝে ৯৫ ব্যান্ডেল ঢেউটিন ও ২ লক্ষ ৮৫ হাজার টাকা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম