1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানোর দায়ে মোবাইল কোর্টে অর্থদণ্ড করলেন এসিল্যান্ড - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২২ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বৃক্ষ নিধন- পরিবেশ ও জীববৈচিত্র্য হুমকির মুখে চন্দনাইশ সাতবাড়িয়াতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের গণসংযোগ ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় লবণ চাষী নিহত চন্দনাইশে কাঞ্চানাবাদ ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকীর গণসংযোগ  আনোয়ারায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকার জন্য হয়রানি করে জুনায়েদ উদ্দীন মাগুরায় আশা শিক্ষা কর্মসূচি‘র অধীনে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ ঠাকুরগাঁওয়ে হোটেলে খেতে গিয়ে দায়িত্ব থেকে প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

নবীনগরে নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানোর দায়ে মোবাইল কোর্টে অর্থদণ্ড করলেন এসিল্যান্ড

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ১২২ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার তিতাস নদীতে নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানোর দায়ে মোবাইল কোর্টে জরিমানা করলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসাইন।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে থানা পুলিশের সহযোগিতায় তিনি এ অভিযান পরিচালনা করেন। নৌযানে জীবন রক্ষাকারী বিভিন্ন সরঞ্জাম না থাকায় এবং নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানোর অভিযোগে পাঁচটি মামলায় পাঁচজন নৌযান মালিককে ৮ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসাইন নৌযানের মালিকদের ও যাত্রীদের সচেতন হওয়ার আহবান জানান এবং নৌ-পথে চলাচল করার সময় লাইফ জ্যাকেট ব্যবহার করার জন্য মোটিভেশন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম