1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে করোনা ভ্যাকসিন সংকটে প্রবাসীদের বিক্ষোভ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

নাঙ্গলকোটে করোনা ভ্যাকসিন সংকটে প্রবাসীদের বিক্ষোভ

মো: এরশাদ উল্লাহ সোহেল (নাঙ্গলকোট) কুমিল্লা।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২১০ বার

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র সামনে ১০ আগস্ট সকাল ৭টা থেকে করোনা ২য় ডোজ ভ্যাকসিন নিতে আসা প্রবাসীরা ভ্যাকসিন না পেয়ে একপর্যায়ে হাজার হাজার প্রবাসী একাত্রিত হয়ে বিক্ষোভ মিছিল শুরু করে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র কর্মকর্তা ডা:দেব দাস দেব তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহি অফিসার ও থানায় বিষয়টি অবগত করেন।

এরপর উপজেলা নির্বাহি অফিসার লামইয়া সাইফুল,সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আশরাফুল হক ও থানা অফিসার ইনচার্জ আ,স,ম, আবদুন নূর পুলিশ সদস্যদের নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হন।

এই বিষয়ে করোনার ভ্যাকসিন নিতে আসা ঘোড়াময়দান গ্রামের ডুবাই প্রবাসী হুসাইন বলেন, আমার ভিসার মেয়াদ প্রায় শেষের দিকে ২য় ডোজ ভ্যাকসিন ১০ তারিখ ঘোষনা করলে টিকেট করি ,আমার ফ্লাইট ১৪ আগস্ট , কিন্তু ভ্যাকসিন পাচ্ছিনা এখন আমার কি হবে।
আরেক ডুবাই প্রবাসী অস্টগ্রামের মোঃ জসিম মোল্লা বলেন, আমার ও একই অবস্থা ১৩ আগস্ট আমার প্লাইট।

কিন্তু ভ্যাকসিন পাচ্ছিনা। এখন কি করবো। অথচ এখানে টিকা নেই বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ আমাদেরকে জানান। এর আগে বিষয়টি আমরা জানতাম না। এখন আমরা কি করবো? কোথায় যাবো? কোথায় গেলে ভ্যাকসিন পাব? ভ্যাকসিন না পেলে আমাদের বিদেশ যাওয়া অনিশ্চিত হয়ে পড়বে। এর দায়ভার কে নেবে?

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: দেব দাস দেব জানান; সারাদেশে ভ্যাকসিন সংকট এবং কুমিল্লার কথাও ভ্যাকসিন নেই। আমরা দ্রুত চেষ্টা করছি ভ্যাকসিন সংগ্রহ করার। ১৬ তারিখের আগেই ভ্যাকসিন আসলে সবার আগে প্রবাসীদের ভ্যাকসিন নিশ্চিত করবো।

এইসময় নির্বাহি অফিসার লামইয়া সাইফুল ও নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ আ,স,ম, আব্দুন নূর ভ্যাকসিন নিতে আসা প্রবাসীদের কথা শুনে পরে সকলকে ধৈর্য ধরার অনুরোধ জানান। এবং ১৬ তারিখ সকাল থেকে আলাদা ভূত করে তাদের ভ্যাকসিনের ব্যবস্থা করে দেবে বলে আশ্বস্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম