1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে সেচ্ছাসেবী সংগঠন ও দুস্থ অসহাদের মাঝে সমাজসেবার চেক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত datingonlinesite dating app testimonial: This dating app goes means past likes and swipes মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা

নোয়াখালীতে সেচ্ছাসেবী সংগঠন ও দুস্থ অসহাদের মাঝে সমাজসেবার চেক বিতরণ

মাহবুবুর রহমান :
  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ১৩৪ বার

“সমাজসেবা যে জন করে পা বাড়ালেই পুণ্য বাড়ে ” এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে ২০২০-২১ অর্থবছরের বিশেষ অনুদান ও স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থা সমূহের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে জেলা সমাজ সেবার উপ পরিচালক মো.নজরুল ইসলাম পাটওয়ারী এর সভাপতিত্বে নোয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ে ৩৭ টি সেচ্ছাসেবী সংগঠনকে ২৩ লাখ ৭৬ হাজার ও বিভিন্ন দুস্থ, অসহায়দের মাঝে ১২০ জনকে ৬ লাখ ৬৭ হাজার টাকা করে প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা প্রশাসক খােরশেদ আলম খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, সহকারী পরিচালক মো. বেলাল হোসেন, সহকারী পরিচালক আবুল কাশেম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম