1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রেসক্লাব সভাপতি ও দুই ইউপি চেয়ারম্যানকে হুমকি ও অসংখ্য প্রতারণার অভিযোগ; সীতাকুণ্ডের সেই প্রতারক খোকন গাইবান্ধায় গ্রেপ্তার। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

প্রেসক্লাব সভাপতি ও দুই ইউপি চেয়ারম্যানকে হুমকি ও অসংখ্য প্রতারণার অভিযোগ; সীতাকুণ্ডের সেই প্রতারক খোকন গাইবান্ধায় গ্রেপ্তার।

অশোক দাশ, সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৭২ বার

চট্টগ্রামের সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সৌমিত্র চক্রবর্তী ও দুই ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকিদাতা বহু প্রতারণার ঘটনায় অভিযুক্ত খোকন চন্দ্র নাথ (৫০) অবশেষে গ্রেপ্তার হয়েছে।
রবিবার বিকালে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। সে সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নের ৩নং ওয়ার্ড মছজিদ্দা গ্রামের সতীশ মহাজন বাড়ির মৃত পরিমল চন্দ্রনাথের পুত্র। গোবিন্দগঞ্জ থানার ওসি মোঃ মেহেদী হাসান তাকে গ্রেপ্তারের কথা নিশ্চিত করেছেন। তিনি জানান, রবিবার দুপুরে প্রতারক খোকন চন্দ্রনাথ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকায় একটি জমি দখল করতে যায়।

সেখানে এলাকাবাসী তাকে গনপিটুনি দিলে সে দৌড়ে একটি ঘরের মধ্যে ঢুকে যায়। কিন্তু ক্ষিপ্ত এলাকাবাসী তাকে ঘিরে রাখে। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। থানায় আনার পর খোকন থানার পুলিশকে উল্টো ভয় দেখাতে থাকে। তার সাথে আমেরিকার প্রেসিডেন্ট জো-বাইডেনের সম্পর্ক আছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্পর্ক আছে। ডিজিএফআই, এনএসআই এর সাথে গভীর সম্পর্ক, নিজে মানবাধিকার নেতা, চিকিৎসকসহ নানান পরিচয় দিয়ে তাকে ছেড়ে দেওয়ার জন্য চাপাচাপি করতে থাকে। তার দেওয়া বিভিন্ন তথ্য যাচাই করলে দেখা যায় সবই ভুয়া। পরে তিনি খোকনের নিজ এলাকার সীতাকুণ্ড থানায় তার সম্পর্কে জানতে চাইলে এই থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ ওসি মেহেদীকে জানান, এই থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা ও জিডি আছে।

তাই তাকে থানা হাজতে রাখা হয়। এ বিষয়ে সেখানে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান। সোমবার তাকে আদালতে পাঠানো বিষয়টি নিশ্চিত করেন। সীতাকুণ্ড থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ বলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় জমি দখল করতে গিয়ে গনপিটুনি খেয়ে গ্রেপ্তার হয় প্রতারক খোকন। এই তথ্য ঐ থানার ওসি তাকেও জানিয়ে খোকনের সম্পর্কে তথ্য নিয়েছেন। তিনি বলেন, এখন আমরা আমাদের থানার মামলা অনুযায়ী আইনগত ব্যবস্থা নেব।

প্রসঙ্গত, গত ১০ আগষ্ট মঙ্গলবার রাত পৌনে ১২টায় সীতাকুণ্ড প্রেসক্লাব সভাপতি দৈনিক কালের কন্ঠ ও পূর্বকোণ এর সাংবাদিক সৌমিত্র চক্রবর্তীর হোয়াটস‌অ্যাপ নম্বরে (০১৮১৯-৬১৭৫৭০) ফোন করে প্রতারক খোকন নিজের পরিচয় গোপন রেখে বলেন তার দপ্তরে সাংবাদিক সৌমিত্র চক্রবর্তীর বিরুদ্ধে শতাধিক অভিযোগ আছে। এখন তাকে ১০ হাজার টাকা বিকাশে পাঠাতে হবে। আর নচেৎ এরকম সাংবাদিককে মেরে ফেলতে তার সময় লাগবে না! এ ঘটনার পর সাংবাদিক সৌমিত্র তার নিজের ফেসবুকে প্রতারকের নম্বর (০১৮৩১-৯৩২৬৭২) দিয়ে এর মালিকের সন্ধান চাইলে এলাকার বহু মানুষ তাতে সাড়া দিয়ে এই প্রতারকের নাম খোকন চন্দ্র নাথ এবং তার পরিচয়-ঠিকানা ইত্যাদি পাঠাতে থাকেন। শেষে পরিচয় নিশ্চিত হয়ে বুধবার বিকালে সৌমিত্র বিষয়টি সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেন। পরে খোকনের এলাকার ইউপি চেয়ারম্যান মোর্শেদুল আলম চৌধুরী ও পাশ্ববর্তী বাঁশবাড়িয়ার ইউপি চেয়ারম্যান মোঃ শওকত আলী জাহাঙ্গীর খোকনের সম্পর্কে বিভিন্ন তথ্য এ প্রতিবেদককে দেওয়ায় খোকন এই দুই চেয়ারম্যানকেও গুলি করে হত্যার হুমকি দেয়। এসব ঘটনার পর তার আরো বহু অপকর্ম বের হয়ে আসতে থাকে। বাড়বকুণ্ডে ইউসুফ বেলাল নামক এক ব্যক্তির কাছ থেকে চাকুরি দেবার নাম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে থানায় মামলা দায়ের করেন তিনি। টেরিয়াইল এলাকার যুবক মঞ্জুর গাড়ি ভাড়া নিয়ে সেটি গায়েব করার পর উদ্ধার করা হলে গাড়ির মালিক থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন। এছাড়া ২০১৮ সালেও একবার চুরির মামলায় গ্রেপ্তার হয়েছিলো এই প্রতারক খোকন। সে মামলার আইও। এস.আই জাহেদুল ইসলাম জসীম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম