1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মায়ের ওড়না গলায় ফাঁস দিয়ে ছেলের আত্মহত্যা লাশ নিয়ে উধাও পরিবার - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত datingonlinesite dating app testimonial: This dating app goes means past likes and swipes মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা

মায়ের ওড়না গলায় ফাঁস দিয়ে ছেলের আত্মহত্যা লাশ নিয়ে উধাও পরিবার

এম,এ মান্নান, কুমিল্লা বিশেষ প্রতিনিধি|
  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ১৬৬ বার

মায়ের সাথে অভিমান করে মায়ের ওড়না গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে কুমিল্লা লাকসাম উপজেলার ব্রাক অফিসে মহিলা কর্মকর্তার ছেলে বাদল (১৮) নামে এক যুবক।
ঘটনাটি ঘটেছে ২৩ আগষ্ট সোমবার দুপুর ১ টায় উপজেলার পূর্ব লাকসাম ইউনিয়ন নরপাটি গ্রামের জাকির পন্ডিত বাড়ির বসত ঘরে।
স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলা নরপাটি গ্রামের জাকির পন্ডিত বাড়িতে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকেন নরপাটি শাখা ব্রাক অফিসে মহিলা পিও কর্মকর্তা নাসরিন আক্তার। নাসরিন ও তার ছেলে বাদল কে নিয়ে ওই বাসায় বসবাস করতেন। বাদলের বাবা কাউছার ও বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করেন কুমিল্লা। স্ত্রী ও সন্তানের খোঁজ খবর নিতে মাঝে মধ্যে দেখা করতে পন্ডিত বাড়িতে আসতেন বাদলের বাবা। ছেলে বাদল প্রেমের সম্পর্কে নিয়ে গত কয়েকদিন ধরে মা ছেলের মধ্যে কথা-কাটাকাটি হয় তাদের । সোমবার সকালে ছেলে বাদলকে বাসায় রেখে অফিসে যায় মা নাসরিন। বাদলের মা দুপুরে অফিস থেকে বাসায় এসে দেখেন ঘরে থাকা তার ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছে বাদল। মায়ের আত্ম চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে বাদলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তাঁকে মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হলে নিহত বাদলের মা নাসরিন আক্তার সন্তানের লাশ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নিজ গ্রামের নিয়ে যায় স্বজনরা।
জাকির হোসেন পন্ডিত বলেন, আমার বাসায় এমন একটি আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে শুনেছি তবে লাশ নিয়ে ভাড়াটিয়া উধাও হয়েছে।
খবর পেয়ে লাকসাম থানার পুলিশ ঘটনার স্হলে এসে লাশ না পেয়ে ফিরে আসেন পুলিশের সদস্যরা।
নিহত বাদলের মা নাসরিনের মুঠোফোন যোগাযোগ করলে তিনি বলে, ছেলেকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছি পড়ে কথা বলবো ভাই।
এ বিষয় লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মেজবাহ উদ্দিন ভুইয়া বলেন,এমন একটি আত্মহত্যার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। কিন্ত ঘটনার স্হলে লাশ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম