1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে দরিদ্র শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি দিলো রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২২ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বৃক্ষ নিধন- পরিবেশ ও জীববৈচিত্র্য হুমকির মুখে চন্দনাইশ সাতবাড়িয়াতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের গণসংযোগ ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় লবণ চাষী নিহত চন্দনাইশে কাঞ্চানাবাদ ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকীর গণসংযোগ  আনোয়ারায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকার জন্য হয়রানি করে জুনায়েদ উদ্দীন মাগুরায় আশা শিক্ষা কর্মসূচি‘র অধীনে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ ঠাকুরগাঁওয়ে হোটেলে খেতে গিয়ে দায়িত্ব থেকে প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

রাউজানে দরিদ্র শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি দিলো রাউজান পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৮৫ বার

রাউজান সরকারী কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী দরিদ্র পরিবারের সন্তান প্রিয়ম সেন । অর্থের আভাবে শিক্ষার্থী প্রিয়ম সেনের লেখাপড়া করতে ব্যর্থ।

এই সংবাদ পেয়ে রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ দরিদ্র ওই শিক্ষার্থী লেখাপড়া চালিয়ে নেওয়ার জন্য শিক্ষা বৃত্তির টাকা তুলে দেয় তার হাতে। শিক্ষা বৃত্তির টাকা পেয়ে দরিদ্র শিক্ষার্থী প্রিয়ম সেন তার লেখাপড়া করার আগ্রহ প্রকাশ করে।

রবিবার সকালে রাউজান পৌরসভার কার্যালয়ে দরিদ্র শিক্ষার্থী প্রিয়ম সেনের হাতে শিক্ষা বৃত্তির টাকা তুলে দেওয়ার সময়ে রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, রাউজান পৌরসভা এলাকায় ও পৌরসভার বাইরে দরিদ্র পরিবারের ছেলে মেয়েদের লেখপড়া করার জন্য শিক্ষা উপকরণ, আর্থিক সহায়তা চালিয়ে আসছি। দরিদ্র শিক্ষার্থীরা টাকার অভাবে লেখাপড়া ছেড়ে যেতে না হয় রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরীর নির্দেশে দরিদ্র মেধাবী শিক্ষার্থীরা লেখপড়া করে আলোকিত মানুষ হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারে সে লক্ষ্যে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম