1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারীতে গণটিকা ক্যাম্পেইন পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান, ইউএনও এবং স্বাস্থ্য কর্মকর্তা - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

হাটহাজারীতে গণটিকা ক্যাম্পেইন পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান, ইউএনও এবং স্বাস্থ্য কর্মকর্তা

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১২৩ বার

সারাদেশের মতো হাটহাজারী উপজেলায়ও টিকা ক্যাম্পেইন শুরু হয়েছে আজ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং প্রতিটি ইউনিয়নে টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করেছেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম. রাশেদুল আলম, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলম, উপজেলা সাস্থ্য কর্মকর্তা ডাক্তার এ এস এম ইমতিয়াজ হোসেন।

মেখল, গড়দুয়ারা, দক্ষিণ মাদার্শা, চিকনদন্ডি ইউনিয়ন এলাকায় টিকাদান কেন্দ্রসমূহে গেলে ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান বাচ্চু, আব্দুল মজিদ, সরওয়ার মোরশেদ তালুকদার, সালাহউদ্দিন চৌধুরী তাঁদের অভ্যর্থনা জানান।

ইউনিয়ন স্বাস্থ্য কর্মকর্তা-কর্মচারী সহ স্থানীয় সমাজিক সংগঠনগুলোর নেতৃবৃন্দ টিকা প্রদানে জনগণকে সহায়তা করছেন।

সকলের অংশগ্রহণ এবং ব্যবস্থাপনা দেখে ইউপি চেয়ারম্যান, মেম্বার এবং কর্মকর্তা-কর্মচারিদের ধন্যবাদ জানান- উপজেলা চেয়ারম্যান, ইউএনও, এবং টিএইচও।

ইউএনও শাহিদুল আলম এবং ডাক্তার এ এস এম ইমতিয়াজ হোসাইন এসময় সংশ্লিষ্টদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। এদিকে উপজেলার শিকারপুর ইউনিয়ন এলাকায় টিকাদান ক্যাম্পেইনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবকরা সহায়তা করেছেন- বলে জানিয়েছেন আবুবক্কর ছিদ্দিকী চেয়ারম্যান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম বলেন- এই গণটিকাদান ক্যাম্পেইন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপ, বঙ্গবন্ধু কন্যার এই উদ্যোগ এবং নির্দেশনা সুষ্ঠু বাস্তবায়নে আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি।’

উল্লেখ্য, চলমান করোনা ভাইরাসের সংক্রমণ রোধকল্পে দেশবাসীকে প্রতিটি ইউনিয়ন-ওয়ার্ড পর্যায়ে ভ্যাকসিন প্রদানের উদ্যোগ নিয়েছে সরকার। যা আজ ৭ আগস্ট হতে প্রতিটি ইউনিয়নে ৩টি কেন্দ্রে প্রদান করা হচ্ছে এই ভ্যাকসিন।
আপাতত ৬০০ জন করে ভ্যাকসিন পাচ্ছেন। পরে আমদানীর উপর ভিত্তি করে টিকার বরাদ্দ বাড়ানো হবে’ বলে জানিয়েছে মন্ত্রণালয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম