1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় ২০০ লিটার চোলাই মদ সহ আটক ১ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সৈয়দপুর উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ চট্টগ্রামের রাউজানে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু, পরিবারে শোকের মাতম Установить порты и провайдеры হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ।

আনোয়ারায় ২০০ লিটার চোলাই মদ সহ আটক ১

বদরুল হক ;
  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৪৮ বার

আনোয়ারা উপজেলায় বিশেষ অভিযানে ২০০ লিটার চোলাই মদ সহ আরিফ (২২) নামের এক মাদক কারবারীকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ।

শনিবার (২১ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার ১নং বৈরাগ ইউনিয়নের ওমর পাড়া জামে মসজিদের সামনে তিন রাস্তার মোড় থেকে তাকে আটক করা হয়। এই সময় তার মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিএনজিও জব্দ করা হয়। জানা যায়, আটককৃত আরিফ উপজেলার ৮নং চাতরী ইউনিয়নের উত্তর চাতরীর জাফর আহমেদের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সৈয়দ ওমর বলেন, গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে আরিফ নামে এক যুবককে চোলাই মদ সহ গ্রেফতার করা হয়েছে। জানা যায় সে দীর্ঘ দিন ধরে কৌশলে বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে মাদক ব্যাবসার সাথে জড়িত, এই বিষয়ে তার বিরূদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম