1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাদকমুক্ত ও সামাজিক অবক্ষয় রোধে খেলাধুলার বিকল্প নেই: বক্তারা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Установить порты и провайдеры হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন 

মাদকমুক্ত ও সামাজিক অবক্ষয় রোধে খেলাধুলার বিকল্প নেই: বক্তারা

লোহাগাড়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৪২ বার

খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন। স্বাস্থ্যসচেতন মানুষেরা হাজারও ব্যস্ততার মাঝেও শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলা করেন। খেলাধুলা মানুষের ভেতরে একটি প্রশান্তি এনে দেয়, এনে দেয় ভারসাম্যও।দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানান।

২৭আগস্ট বিকেলে উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ সুখছড়িকুল একতা সংঘের উদ্যোগে একতা স্টেডিয়ামে জমজমাট সেমি-ফাইনাল খেলায় বক্তারা এসব কথাগুলো তুলে ধরেন।

খেলায় দু`শক্তিশালী দল প্রতিদ্বন্দ্বিতা করেন দক্ষিণ সুখছড়িকুল একতা ফুটবল একাদশ বনাম বায়তুন নুর পাড়া ফুটবল একাদশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আধুনগর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ নাজিম উদ্দিন।

উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত সহকারী,বড়হাতিয়ার কৃতি সন্তান সমাজসেবক মিরান হোসেন মিজান।

স্হানীয় ইউপি সদস্য এনামুল হক প্রকাশ বাবুল সওদাগরের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি ছিলেন দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি মুুহাম্মদ রায়হান সিকদার,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রায়হান রিংকু, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার জিহান।

এছাড়াও খেলা পরিচালনা কমিটির সকল নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন। খেলা শেষে ট্রাইবেকারে সুখছড়িকুল একাদশ বিজয়ী লাভ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম