1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে চোরাইকৃত মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত-১০ আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE

রাউজানে চোরাইকৃত মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

শাহাদাত হোসেন, রাউজান ( চট্টগ্রাম) প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৬৮ বার

চট্টগ্রামের রাউজানে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাত ৯টার দিকে রাউজান উপজেলার নোয়াপাড়া পথেরহাট বাজারের পশ্চিম পাশে বাইকাস জোন দোকানের সামনে চোরাইকৃত মোটর সাইকেল হিরো হোন্ডা ( চট্টগ্রাম -ল-১৩-৮৬৫০) বিক্রয়ের জন্য অবস্থানকালে মনির (২২) নামে এক সদস্যকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যে জাহেদুল ইসলাম সান (২০) ও মো. খোরশেদ আলম (৪২) নামে আরও দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়। পৃথক অভিযনে ৩টি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তার হওয়া চোর চক্রের তিন সদস্যরা হলেন রাউজান উপজেলার ডাবুয়া ইউনিয়নের খোসাল তালুকদার বাড়ির মো. মোস্তাফার ছেলে মনির(২২), রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের হ্যাডম্যান পাড়ার নাসিরের ছেলে জাহেদুল ইসলাম সান (২২) ও সীতাকুণ্ড উপজেলার কান্দি ইউনিয়নে মিঠানালা উত্তর বালিয়াদী গ্রামের, ওঞ্জির আলীর সেরাং বাড়ীর প্রয়াত মোজ আহাম্মদের ছেলে খোরশেদ আলম (৪২)। রাউজান থানা সূত্র মতে গোপন সংবাদের ভিত্তেতে অভিযান চালিয়ে নোয়াপাড়া পথের হাট বাজার থেকে প্রথমে মনিরকে গ্রেপ্তার পূর্বক চোরাইকৃত মোটরসাইকেল জব্দ করে। জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আরও দুটি মোটরসাইকেলসহ দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এই প্রসঙ্গে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবশীল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুনের নেতৃত্বে উপপরিদর্শক জয়নাল আবেদীন ও সহকারী উপ-পরিদর্শক ইকবাল মাহমুদ সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক তিনটি অভিযানে চোরাইকৃত মোটরসাইকেলসহ চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রুজু শেষে আজ (গতকাল মঙ্গলবার) বিকেল সাড়ে ৪ টায় আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম