1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারীতে নারকেল ব্যবসায়ী যুবকের লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা

হাটহাজারীতে নারকেল ব্যবসায়ী যুবকের লাশ উদ্ধার

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৫৮ বার

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট এলাকায় আল মামুন (২৫) নামীয় এক যু্বকের লাশ উদ্ধার করছে পুলিশ।

স্থানীয় মোমেনশাহ বাড়ির মরা ছড়ার ব্রীজের পাশে লাশটি পড়ে থাকতে দেখে ভোর ৫টার দিকে লোকজন। মৃত আল মামুন ঐ বাড়ির মরহুম মহিউদ্দিন মিস্ত্রির ২য় ছেলে।
তিনি একজন পাইকার ব্যবসায়ী, চট্টগ্রাম-হাটহাজারী-খাগড়াছড়ি মহাসড়কস্থ বাকর আলী চৌধুরী হাট বাজারে নারিকেল ব্যবসার গুদাম রয়েছে তাঁর। মরহুমের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। পরিবার সূত্রে জানা যায়, তিনি গতকাল বিকেল ৫টার দিকে বাসা হতে বের হওয়ার পর থেকে পরিবারের কারো সাথে আর যোগাযোগ হয়নি। সকালে হাটহাজারী মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

ঘটনাস্থলে উপস্থিত হাটহাজারী মডেল থানা উপ পরিদর্শক মো. ফয়সাল বলেন- ‘আলামত সংগ্রহ করা হয়েছে, ময়নাতদন্ত এবং সুষ্ঠু তদন্তের পর বলা যাবে মৃত্যুর কারণ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম