1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আটকদের মুক্তি পাচ্ছেন কেউ কেউ : হেফাজতে স্বস্তি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

আটকদের মুক্তি পাচ্ছেন কেউ কেউ : হেফাজতে স্বস্তি

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ২২ বার

আলোচিত সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের বিরুদ্ধে সহিংসতার মামলায় গত রমজানের সময় পুলিশি অভিযানে হাটহাজারী হতে আটক উপজেলার ফতেপুর মাদরাসার শিক্ষক মাও. মোঃ শাহাদাত হোসেন আরিফ (৩২) জামিনে মুক্তি পেয়েছেন গতকাল।

জামিনে মুক্তির এই ধারা অব্যাহত থাকবে’ এমনটাই আশা করছেন হেফাজতের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

মাওলানা মামুনুল হক কর্তৃক আচরণ এবং পরবর্তী বিভিন্ন সহিংস কর্মসূচিকে কেন্দ্র করে দেশব্যাপী সহিংসতার অভিযোগে হওয়া মামলাসমূহে গ্রেফতার করা হয় বেশ কয়েকশো নেতা-কর্মীদের।
গ্রেফতার তালিকায় হাটহাজারী হতেই রয়েছে প্রায় ২ শো’রও বেশি।

এরমধ্যেই হাটহাজারী মাদরাসায় ঘটে যাওয়া ছাত্র বিক্ষোভের পর মারা গেলেন হেফাজতের প্রতিষ্ঠাতা আমির ও সর্বজন শ্রদ্ধেয় আল্লামা শাহ্ আহমদ শফি।
একবছরের ব্যবধানে মারা গেলেন- পরবর্তী আমির ও সাবেক মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।

পরে আমির নির্বাচিত হন চট্টগ্রম ফটিকছড়িস্থ বাবুনগর মাদরাসার পরিচালক মাওলানা মুহিব্বুল্লাহ্। তিনি সবসময়ই সরকারবিরোধী ভাব পোষণ করতেন’ বলেই প্রকাশ। তবে গত পড়শু একটি জাতীয় দৈনিকে প্রকাশিত এক সাক্ষাতকারে তিনি বলেন- ‘হেফজত কোনো রাজনীতিক সংগঠন নয়, আওয়ামী লীগ একশো বছর ক্ষমতায় থাকলেও আমাদের কোনো আপত্তি নেই’ এতে বর্তমান হেফাজত আমিরের নরম সূর বোঝা যায়।

এসব সূত্রে সরকার হেফাজতের প্রতি সহানুভূতি আচরণ করবে’ এমন ধারণা বিশেষজ্ঞদের।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম