1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারা বরুমচড়া ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে আগুন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

আনোয়ারা বরুমচড়া ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে আগুন

বদরুল হক (আনোয়ারা) চট্টগ্রাম ;
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪১ বার

আগুনে ভস্মীভূত হয়েছে চট্টগ্রামের আনোয়ারার বরুমচড়া ইউনিয়ন পরিষদ অস্থায়ী কার্যালয়। আগুনে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে থাকা সরকারি নথি, কম্পিউটার ও পরিষদের গুরুত্বপূর্ণ কাগজ পত্র, আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (২৪সেপ্টেম্বর) ভোরের দিকে এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সূত্রপাত জানা সম্ভব হয়নি।
ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোরের দিকে বরুমছড়া ইউনিয়ন পরিষদ তালাবদ্ধ কার্যালয়ের চেয়ারম্যানের অফিস কক্ষে হঠাৎ আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন পুরো কার্যালয়ে ছড়িয়ে পড়ে। তখন আশপাশের লোকজন এসে আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষনে পুরো কার্যালয় পুড়ে ছাই হয়ে যায়।
স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে এসে দেখি কার্যালয়ে আগুন জ্বলছে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিভানো সম্ভব হয়। আগুনে কার্যালয়ের অফিস কক্ষে থাকা সরকারি নথি, কম্পিউটার, আসবাপত্র ও প্রয়োজনীয় কাগজপত্রসহ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তবে কি কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে সে ব্যাপারে কিছুই বলতে পারেননি তিনি।
বরুমচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে জানতে চাইলে তিনি বলেন,কে বা কাহারা আমার কার্যালয়ে আগুন দিয়েছে বলতে পারি নাই তবে এ বিষয়ে আমি অভিযোগ করেছি থানায়, প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে গুরুত্বপূর্ণ নথিপত্র পুড়ে ছাই হয়ে গেছে। তবে আজ ১১ টায় ইউএনও মহোদয় পরিদর্শনে আসে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ বলেন, বরুমচড়া ইউনিয়ণ পরিষদ পুড়ে গেছে খবর পেয়ে পরিদর্শনে গিয়েছি এ বিষয়ে উর্ধতন কতৃপক্ষকে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম