1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে চোলাই মদসহ আটক-২ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

ঈদগাঁওতে চোলাই মদসহ আটক-২

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৬ বার

কক্সবাজারের ঈদগাঁও থানা পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এসময় মাদক পরিবহণে ব্যবহৃত একটি মিনি টমটম (ইজিবাইক) জব্দ করা হয়।

সোমবার ৬ সেপ্টেম্বর বেলা সাড়ে ১২ টার সময় এসআই মোঃ মিরাজ হোসেন, এএসআই মোহাম্মদ ইব্রাহিম ফোর্স ঈদগাঁও -ঈদগড় সড়কের পূর্ব গজালিয়া ঢালার মুখ বাজারস্থ নজির আহমদের দোকানের সামনে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন, উচিং থোয়াই (২২), পিতা-মৃত বিমু, সাং- ক্যাংগারবিল আতিমোপাড়া, ২ নং ওয়ার্ড বাইশারী ইউপি ও জসিম উদ্দিন (২৫), পিতা-জাকের হোসেন, সাং-ক‍্যাংগারবিল, উভয় থানা নাইক্ষ্যংছড়ি,জেলা বান্দরবান।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি আবদুল হালিম জানান, নাইক্ষ্যংছড়ি থানার বাইশারী থেকে চোলাই মদ ভর্তি মিনি টমটম ইজিবাইক ঈদগাঁও এলাকায় আসার সময় ঈদগাঁও-ঈদগড় রোডের ঈদগাঁও থানা এলাকার পূর্ব গজালিয়া ঢালার মুখ বাজারস্থ নজির আহমদের দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

উদ্ধার করা হয়েছে ৩৬ লিটার দেশীয় তৈরি চোলাই মদ। যার মূল্য ৭২০০ টাকা। চোলাই মদ পরিবহন কাজে ব্যবহৃত একটি ইজিবাইক (মিনি টমটম) জব্দ করা হয়েছে।

ওসি আবদুল হালিম আরও জানান, এ ব্যাপারে আটকদের বিরুদ্ধে ঈদগাঁও থানা মামলা (নং-৩, তারিখ: ৬/০৯/২০২১) ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর টেবিল ২৪(খ)/৩৮ দায়ের করা হয়েছে। ধৃতদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম