1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাজীপুর সিটি'র মাধবপুরে কোভিডের টিকা গ্রহন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

গাজীপুর সিটি’র মাধবপুরে কোভিডের টিকা গ্রহন সম্পন্ন

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু, বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৮ বার

সারাদেশের কর্মসূচি অংশ হিসেবে করোনার কোভিড ৯টিন ভ্যাকসিন কার্যক্রমের টিকা প্রদানের দ্বিতীয় ধাপের তৃতীয় দিনের ডোজ সম্পন্ন করেছেন গাজীপুর সিটি’র ১নং ওয়ার্ড।

বৃহস্পতিবার(৭সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে শুরু হয় টিকাদান কার্যক্রম। সারাদেশের সব জেলায় শুরুর অংশ হিসেবে করোনা ভাইরাসের তিনদিন ব্যাপি টিকাদান কার্যক্রমের দ্বিতীয় ধাপের আজ তৃতীয় দিন ৷
গাজীপুর সিটি করপোরেশনের ১নং ওয়ার্ডের ৭৩ণং মাধবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১নং ওয়ার্ড কাউন্সিলর ওসমান গনি লিটনের তত্বাবধানে তার উপস্হিতিতেই ১নং ওয়ার্ডের সচিব আফরোজা খানম সোমা’র তদারকিতে ‘প্রধান স্বেচ্ছাসেবক ফরহাদ হোসেন ফরিদের নেতৃত্বে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেন,লাইচ ইসলাম, মাসুদ পারভেজ, সাগর আলী,ইসমামুল হক,রাশিদুল ইসলাম, মিরাজুল ইসলাম, শেখ রিমন,শাহিন আলম, রিদয় সরকার উজ্জ্বল, রহমতুল্লাহ, আবুল হোসেন, তৌহিদুল ইসলাম তুহিন, মাসুদ রানা শাওন, আরাফাত বিন হোসেন, তান্জিলা আক্তার রিমু,শরিফা,সুমি আক্তার, নাদিম হোসেন, তানিয়া আক্তার,শিলা শারমিন, রুকন হোসেন।

আনসার টিডিপির সদস্যদের মর্ধ্যে উপস্থিত থেকে দায়িত্ব পালন করেন, প্লাটুন কমান্ডার মোছাঃ নুসরাত জাহান শিউলী, নূরে আলম,মোঃ আবু ইউসুফ, দেবাশীষ।

ভেক্সিনেটর হিসেবে ছিলেন,গাজীপুর সদর উপজেলা স্বাস্থ্য সহকারী আবু বক্কর সিদ্দিকী ঢালি (পুরুষ) ও গণস্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য কর্মী আজমিনা খাতুন (মহিলা)। দ্বিতীয় ধাপের তৃতীয় ডোজে সকাল ৯টা থেকে দুপুর সারে ১২টা পর্যন্ত ১৪০জন নারী এবং ১৬৮ পুরুষকে করোনার টিকা প্রদান করা হয়েছে। মোট ৩৪০জনের মর্ধ্যে ৩০৮ জনের টিকা প্রদান সম্পন্ন হয়। বাকি ৩২জনকে ফোন দিয়ে ডেকে নেওয়ার চেস্টা চালানো দেখা যায় স্বেচ্ছাসেবকদের।

গাজীপুর সিটি করপোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর ওসমান গনি লিটন দৈনিক ফুলকি’কে বলেন, আমার ওয়ার্ডের ৭৩নং মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের দ্বিতীয় ধাপের তিনদিন ব্যাপি টিকাদানের আজ তৃতীয় দিনের কর্মসূচিতে ৩০৮জন নারী/পুরুষকে টিকা প্রদান সম্পন্ন হয়েছে এবং শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে অনলাইন রেজিষ্ট্রেশনের মার্ধ্যমে অসংখ্য ভোটার টিকা গ্রহন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম