1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের বর্ষপূর্তি উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

চৌদ্দগ্রামে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের বর্ষপূর্তি উদযাপন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫০ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মাধ্যমে মানবিক সংগঠন ‘স্বপ্নযাত্রা ফাউন্ডেশন’ এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শনিবার সকালে উপজেলার চিওড়া ইউনিয়নের ধোড়করা উচ্চ বিদ্যালয় হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হক।

ফাউন্ডেশনের সভাপতি রকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রবিনের সঞ্চালনায় বর্ষপূর্তি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী রাসেল হায়দার, ধোড়করা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, সেভ দ্য হিউম্যানিটির সমন্বয়ক আব্দুল হান্নান, রেইনবো ব্ল্যাড ব্যাংকের প্রতিষ্ঠাতা শাখাওয়াত হোসেন সোহাগ প্রমুখ।

এসময় ধোড়করা উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম