1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ড.কাজী ইব্রাহীম সাহেবের নিঃশর্ত মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে তৌহিদী জনতার মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

ড.কাজী ইব্রাহীম সাহেবের নিঃশর্ত মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে তৌহিদী জনতার মানববন্ধন

এমএ জব্বার, নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৫ বার

উপমহাদেশের প্রখ্যাত আলেমে দীন মুফতি ড. কাজী ইব্রাহীম সাহেবের নিঃশর্ত মুক্তির দাবিতে বিকাল পাঁচটায় জাতীয় প্রেসক্লাবের সামনে তৌহিদী জনতা ও লক্ষীপুর জেলা বাসীর উদ্যোগে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এইচ এম মাহমুদুল হাসানের সঞ্চালনায় মানববন্ধনে
প্রধান অতিথি ছিলেন এস এম কামাল হোসেন,
সভাপতি বশিকপুর কেন্দ্রীয় জামে মসজিদ ,লক্ষ্মীপুর।
এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আ,ফ,ম ইউসুফ, এম এ জব্বার,এরশাদুর রহমান,আ,ন,ম নুরুন্নবী জনি প্রমুখ।

মানববন্ধনে সর্বস্তরের জনতা স্বতঃস্ফূর্তভাবে ভাবে অংশগ্রহণ করেন।মুহূর্তেই মানববন্ধন মানব প্রাচীরে রূপ নেয়। বক্তারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন ; সরকার দ্রুততম সময়ের মধ্যে তার নিঃশর্ত মুক্তির ব্যবস্থা না করলে বৃহত্তর আন্দোলন কর্মসূচির মাধ্যমে মুক্ত করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম