1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে ফুলে ফুলে সিক্ত হলেন এফসিপিএস ডিগ্রি লাভ করা ডা. সুমন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১১ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি

তিতাসে ফুলে ফুলে সিক্ত হলেন এফসিপিএস ডিগ্রি লাভ করা ডা. সুমন

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৪ বার

কুমিল্লা তিতাসের কৃতিসন্তান ডা. সামসুদ্দিন আহমেদ সুমন চিকিৎসা বিজ্ঞানের সম্মানজনক ও পেশাগত ডিগ্রি হিসেবে সার্জারীতে এফসিপিএস ডিগ্রি লাভ করেছেন। সোমবার তিনি ডিগ্রি লাভ করে ঢাকা থেকে বাড়িতে পৌছালে গ্রামবাসীসহ সর্বস্তরের মানুষের দেয়া ফুলে ফুলে সিক্ত হয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। এবং এলাকাবাসী ডাঃ সুমনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনার পাশাপাশি তিতাসবাসীর স্বাস্থ্য সেবায় নিঃস্বার্থভাবে বিশেষ দায়িত্ব পালন এবং স্বাস্থ্য সেবাসহ সমাজ কল্যাণমূলক সকল কার্যক্রম বাস্তবায়নে সার্বিকভাবে সহযোগিতা করবেন বলেও আশা প্রকাশ করেছেন।

সে উপজেলার সদর ইউনিয়নের কড়িকান্দি গ্রামের আলহাজ্ব আব্দুল লতিফ মাস্টার কনিষ্ঠপুত্র ও কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবু ও তিতাস উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি হুমায়ুন কবির কাজল এর ছোট ভাই।

ডা. সামসুদ্দিন আহমেদ সুমন তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সাবেক মেডিকেল অফিসার ছিলেন। ৩০ তম বিসিএসের মাধ্যমে সরকারি চিকিৎসা ক্ষেত্রে শুরু হওয়া ক্যারিয়ারের প্রথম কর্মস্থল তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। বর্তমানে আসমা লতিফ সার্জিকেয়ার হাসপাতালের পরিচালক হিসেবে দায়িত্বরত আছেন।

এ প্রসঙ্গে ড. সামসুদ্দিন আহমেদ সুমন বলেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর কাছে অশেষ কৃতজ্ঞতা। আমি অনেক খুশি। কারণ এই ডিগ্রীর পিছনে অনেক সময় ও কষ্ট পার করতে হয়েছে। বাংলাদেশে প্রফেশনাল ডিগ্রির মধ্যে এটাই সবচেয়ে কঠিন ও প্রেস্টিজিয়াস।’ এছাড়াও তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন এবং স্বাস্থ্য সেবা দিয়ে সকলের পাশে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম