1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে ফুলে ফুলে সিক্ত হলেন এফসিপিএস ডিগ্রি লাভ করা ডা. সুমন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

তিতাসে ফুলে ফুলে সিক্ত হলেন এফসিপিএস ডিগ্রি লাভ করা ডা. সুমন

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮ বার

কুমিল্লা তিতাসের কৃতিসন্তান ডা. সামসুদ্দিন আহমেদ সুমন চিকিৎসা বিজ্ঞানের সম্মানজনক ও পেশাগত ডিগ্রি হিসেবে সার্জারীতে এফসিপিএস ডিগ্রি লাভ করেছেন। সোমবার তিনি ডিগ্রি লাভ করে ঢাকা থেকে বাড়িতে পৌছালে গ্রামবাসীসহ সর্বস্তরের মানুষের দেয়া ফুলে ফুলে সিক্ত হয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। এবং এলাকাবাসী ডাঃ সুমনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনার পাশাপাশি তিতাসবাসীর স্বাস্থ্য সেবায় নিঃস্বার্থভাবে বিশেষ দায়িত্ব পালন এবং স্বাস্থ্য সেবাসহ সমাজ কল্যাণমূলক সকল কার্যক্রম বাস্তবায়নে সার্বিকভাবে সহযোগিতা করবেন বলেও আশা প্রকাশ করেছেন।

সে উপজেলার সদর ইউনিয়নের কড়িকান্দি গ্রামের আলহাজ্ব আব্দুল লতিফ মাস্টার কনিষ্ঠপুত্র ও কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবু ও তিতাস উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি হুমায়ুন কবির কাজল এর ছোট ভাই।

ডা. সামসুদ্দিন আহমেদ সুমন তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সাবেক মেডিকেল অফিসার ছিলেন। ৩০ তম বিসিএসের মাধ্যমে সরকারি চিকিৎসা ক্ষেত্রে শুরু হওয়া ক্যারিয়ারের প্রথম কর্মস্থল তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। বর্তমানে আসমা লতিফ সার্জিকেয়ার হাসপাতালের পরিচালক হিসেবে দায়িত্বরত আছেন।

এ প্রসঙ্গে ড. সামসুদ্দিন আহমেদ সুমন বলেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর কাছে অশেষ কৃতজ্ঞতা। আমি অনেক খুশি। কারণ এই ডিগ্রীর পিছনে অনেক সময় ও কষ্ট পার করতে হয়েছে। বাংলাদেশে প্রফেশনাল ডিগ্রির মধ্যে এটাই সবচেয়ে কঠিন ও প্রেস্টিজিয়াস।’ এছাড়াও তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন এবং স্বাস্থ্য সেবা দিয়ে সকলের পাশে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম