1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ত্রিপুরা ছাত্র ফোরামের মাঝে এক হাজার মাস্ক বিতরণ করলেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ত্রিপুরা ছাত্র ফোরামের মাঝে এক হাজার মাস্ক বিতরণ করলেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯২ বার

গুইমারা উপজেলার সিন্দুকছড়ি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে বিতরণের জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। দেশে করোনা পরিস্থিতি শুরু থেকে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় জনসাধারণকে করোনামুক্ত রাখতে ও স্বাস্থ্যবিধি মানাতে দিবানিশি বিরামহীনভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। তারই ধারাবাহিকতায় আজ ০৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মাস্ক বিতরণ করা হয়ে। গুইমারা উপজেলা ত্রিপুরা ছাত্র ফোরামের সভাপতি বতেন ত্রিপুরার হাতে ১০০০ হাজার মাস্ক তুলে দেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা।
গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ বলেন সকলেই যাতে ভালো থাকে সেজন্য অভিরাম গুইমারা উপজেলার সকল জনগনের ও সম্প্রদায়ের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে সকল প্রচেষ্টা চালানো হয়েছে যা অব্যাহত থাকবে। করোনা থেকে রক্ষা পেতে জনগনকে মাস্ক ব্যাবহার করাসহ সচেতন থাকার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম